ছাতক প্রতিনিধি

১৮ মে, ২০২২ ০০:১২

দলের মধ্যে ঐক্য অটুট রাখতে হবে: এমপি মানিক

ছাতক-দোয়ারাবাজার নির্বাচনী এলাকার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে আবারও সরকার গঠন করা হবে। ইনশাআল্লাহ আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার প্রার্থীরাই বিজয়ী হবেন। কাজেই আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যের কোন বিকল্প নেই। আওয়ামী লীগ একটি বৃহৎ শক্তিশালী রাজনৈতিক সংগঠন। এই সংগঠনে অনেক-অনেক যোগ্য ও ত্যাগী নেতা রয়েছেন। কিন্তু কমিটিতে সবাই স্থান করে নিতে পারে না। এটি একটি সীমিত ব্যাপার। এজন্য পিছপা হবার কোন কারণ নেই। যোগ্যরা সব সময়ই যোগ্য থাকেন। আওয়ামী লীগ এক এবং সবাই ঐক্য। আমাদের ঐক্যের বন্ধন টিকিয়ে রাখতে হবে। দলের স্বার্থে সবাইকে বিরোধ-বিশৃঙ্খলা ভুলে গিয়েই কাজ করতে হবে।

মঙ্গলবার (১৭ মে) সকালে উত্তর খুরমা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বোকারভাঙ্গা এলাকার একটি কমিউনিটি সেন্টারে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম সুন্দরের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কৃপেশ চন্দের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সাবেক পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক, ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ, যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আশিক আলী, আওয়ামী লীগ নেতা আফজাল হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট ছায়াদুর রহমান ছায়াদ (এপিপি), গোবিন্দগঞ্জ কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মাছুম আহমেদ (এপিপি)।

এছাড়াও বক্তব্য দেন সাবেক চেয়ারম্যান আব্দুল মছব্বির, অ্যাডভোকেট জমির উদ্দীন, ভাতগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফয়জুল বারী, জাউয়াবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস শহিদ, সাধারণ সম্পাদক, সাবেক চেয়ারম্যান আকলুছ মিয়া ও ইউনিয়ন নেতৃবৃন্দ।

সম্মেলনে উত্তর খুরমা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ত্রি-বার্ষিক সম্মেলনে অ্যাডভোকেট শামসুর রহমানকে সভাপতি ও হাজী ময়না মিয়াকে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট উত্তর খুরমা ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত