সিলেটটুডে ডেস্ক

১৮ মে, ২০২২ ১৯:০৩

সিলেটে জামায়াত-শিবিরের মিছিল থেকে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা

সিলেটে জামায়াত-শিবিরের মিছিল থেকে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে পুলিশ বাদী হয়ে ২১ জনের নাম উল্লেখ করে সিলেট কোতোয়ালি থানায় মামলা করেছে। মামলায় অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।

গতকাল ঘটনাস্থল থেকে আটক হওয়া কুমিল্লার বাঙ্গারা গ্রামের ফরিদ মিয়ার ছেলে ফেরদৌস আলম (৩০) ও সিলেট সদর উপজেলার জালালাবাদ বড়কাপন গ্রামের সামি চৌধুরীকে (১৮) এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

সিলেটে জামায়াত-শিবিরের মিছিল থেকে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। হামলার দুই পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। আজ দুপুরে নগরের জেল রোড এলাকায় গতকাল বেলা দুইটার দিকে নগরের জেল রোড এলাকায় জামায়াত কেন্দ্রঘোষিত বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে ‘তথাকথিত গণকমিশন কর্তৃক দেশের শীর্ষ আলেম-ওলামাদের বিরুদ্ধে ষড়যন্ত্রের’ প্রতিবাদে সিলেট মহানগর জামায়াত বিক্ষোভ মিছিলের আয়োজন করে।

এ সময় সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী মাহমুদ, থানার উপ পরিদর্শক (এসআই) নিশু লাল দেসহ একদল পুলিশ জেল রোড এলাকায় উপস্থিত হলে তাঁদের ওপর হামলার ঘটনা ঘটে। এতে ওসি ও এসআই আহত হন।

কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মো. ইয়াসিন খান বলেন, মামলায় অভিযুক্ত ব্যক্তিদের মধ্যে দুজনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। মামলার অন্য আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে।

আপনার মন্তব্য

আলোচিত