জৈন্তাপুর প্রতিনিধি

২১ মে, ২০২২ ২২:১৫

জৈন্তাপুরে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

জৈন্তাপুর উপজেলায় পিকআপ (ডিআই) ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই জন।

শনিবার (২১ মে) বিকাল ৪টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের দরবস্ত ইউনিয়নের শ্রীখেল এলাকার পল্লী বিদ্যুৎ সমীতি-২ কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালক মেহদী হাসান (২৫) জৈন্তাপুর উপজেলার ৫নং ফতেপুর ইউনিয়নের উৎলারপার গ্রামের মৃত আবুল হাসনাত এর ছেলে। আহতরা হলেন, মোটরসাইকেলের ওপর দুই আরোহী নাঈম আহমদ (২৫) ও আল নোমান (২৬) তারাও উপজেলার উৎলারপার গ্রামের বাসিন্দা। এসময় স্থানিয়রা দুইজন কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

স্থানীয়রা জানান, জৈন্তাপুর থেকে সিলেটগামী একটি (ডিআই) পিকআপ সিলেটের উদ্দেশ্যে দরবস্ত পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কার্যালয়ের সামনে যাওয়ার পর বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল (সিলেট ল-১২-০১৩৬) এর মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেলে থাকা তিন জনই রাস্তায় ছিটকে পড়ে। ঘটনাস্থলেই মেহদি হাসান (২৫) নামের মোটরসাইকেল চালক নিহত হয়।

এব্যাপারে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগির আহমদ জানান, সড়ক দুর্ঘটনায় ব্যাপারে মামলা প্রকৃয়াদিন আছে। নিহতের লাশ উদ্বার করে স্বজনদের কাছে হস্থান্তর করা হয়েছে। হাইওয়ে পুলিশ বিষয়টি আইনানুগ ব্যাবস্থা গ্রহন করবে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত