সিলেটটুডে ডেস্ক:

২৫ জুন, ২০২২ ২১:০৩

গোয়াইনঘাটে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

সিলেটের গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জের ধরে অরেশ নমশূদ্র (৬৬) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার (২৫ জুন) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অরেশ গোয়াইনঘাট উপজেলার গোয়াইন গ্রামের নয়ান নমশূদ্রের ছেলে। শুক্রবার (২৪ জুন) রাত ৮টার দিকে গোয়াইন গ্রামের মো. জমির উদ্দিনের দোকানের সামনের রাস্তায় অরেশের ওপর হামলার ঘটনা ঘটে।

এদিকে ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে ঘটনায় জড়িত সন্দেহে শাহনুর নামের একজনকে গ্রেপ্তার করেছে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, অরেশ নমশূদ্র প্রতিদিনের ন্যায় বাজার থেকে বাড়ি ফেরার পথে ঘটনাস্থলে আসতেই পূর্ব শত্রুতার জের ধরে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যপুরি কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। গোয়াইন গ্রামের সয়ফুল ইসলামের ছেলে মো. সুহেল আহমদ, চেরাগ আলীর ছেলে শাহ নুর, ফরিদ মিয়ার ছেলে মো. বিলাল উদ্দিন, মিলন উদ্দিনের ছেলে মিলাদ আহমদ হামলা করেন বলে অভিযোগ করা হচ্ছে।

ঘটনার পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার তিনি মারা যান।

জানা যায়, শনিবার বিকেল সাড়ে ৬ টায় ময়নাতদন্ত শেষে নিহত অরেশ নমশূদ্রের লাশ সৎকার করার জন্য তার গ্রামের বাড়ি গোয়াইন গ্রামে নিয়ে আসা হয়। এসময় তার বাড়িতে শোকের ছায়া নেমে আসে।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, সোহেলদের সাথে অরেশ নমশূদ্রের পূর্ব শত্রুতা ছিলো। প্রায় সময়ই সোহেলদের সঙ্গে এই পরিবারের ঝগড়া-ঝাটি হতো। বিভিন্ন সময় সোহেলরা অরেশ নমশূদ্রের কাছে চাঁদা দাবি করতো বলেও অভিযোগ করেন তারা।

গোয়াইনঘাট থানার ওসি কেএম নজরুল ইসলাম বলেন, গোয়াইন গ্রামের অরেশ নমশূদ্র আহতের খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে যায় থানা পুলিশ। পরে ঘটনার সাথে জড়িত সন্দেহে শাহনুর নামের একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্য

আলোচিত