তাহিরপুর প্রতিনিধি

০৩ জুলাই, ২০২২ ১১:০৩

আমি আপনাদের দেখতে এসেছি, তাহিরপুরে ত্রাণ প্রতিমন্ত্রী

বঙ্গবন্ধুর প্রতি আপনারা আস্থা রেখেছেন, তারই কন্যা শেখ হাসিনার প্রতি আস্থা রাখেন, কোন ভয় নাই তিনি সব খবর রাখছেন। তিনি চান একটি মানুষ ও কষ্ট না পান। শনিবার বিকেলে সুনামগঞ্জ তাহিরপুর উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নে বড়দল গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ করার সময় এসব কথা বলেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

উপজেলা প্রশাসনের আয়োজন এসময় প্রতিমন্ত্রী আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে পাঠিয়েছেন আপনাদের দুঃখ ও বন্যার পরিস্থিতি দেখার জন্য। পর্যাপ্ত পরিমাণে ত্রাণ আছে, আপনারা ভয় পাবেন না। বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

প্রতিমন্ত্রী আরও বলেন,আমি আজকে এসেছি আপনাদের সব সমস্যা দেখে গেলাম। আমি প্রধানমন্ত্রীকে আপনাদের দুর্ভোগের কথা জানাব। একটি দাবি সবাই জানিয়েছেন তা হল নদী খনন সে বিষয়েও প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে কথা বলব।

এসময় দুর্যোগ ও ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত কমিটির সদস্য এ বি এম তাজুল ইসলাম, সুনামগঞ্জ -১ সংসদ সদস্য প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন রতন, ফরিদপুর -৪ সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সচিব কামরুল হাসান, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বকত, জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন, যুবলীগের কেন্দ্রীয় কমিটির উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফজলে রাব্বি স্মরণ, ধর্মপাশা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রুকন প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত