নবীগঞ্জ প্রতিনিধি

০৪ জুলাই, ২০২২ ১৮:৫৯

নবীগঞ্জে কৃষকদের মধ্যে বিনামমূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধন

হবিগঞ্জের  নবীগঞ্জে সোমবার সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তর কর্তৃক কৃষকদের বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন করা হয়।  নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিনের সভাপতিত্ব উপসহকারী কৃষি কর্মকর্তা মেহেদী হাসান সোহেলের পরিচালনায়   অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  উদ্বোধন করেন নবীগঞ্জ -বাহুবল আসনের সংসদ সদস্য শাহ নওয়াজ মিলাদ গাজী।

অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা একেএম মাকসুদুল আলম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম,নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল,সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু,কৃষকলীগের সভাপতি শেখ সাহনুর আলম ছানু প্রমূখ।

এছাড়া উপস্থিত ছিলেন পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল হমেদ বেলাল, পৌর যুবলীগ নেতা দিপন সহ আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগের প্রমুখ নেতৃবৃন্দ।

এমপি মিলাদ বলেন, কৃষি খাতে ভর্তুকি দেয়ায় কৃষকরা কৃষি কাজে উদ্বুদ্ধ হয়েছে বলেই বাংলাদেশ আজ খাদ্য ঘাটতির দেশ থেকে খাদ্য উদ্বৃত্তের দেশে পরিনত হয়েছে এবং সুগন্ধি চাল রফতানি করে বৈদেশিক মুদ্রা অর্জন করছে।

আপনার মন্তব্য

আলোচিত