বিশ্বনাথ প্রতিনিধি

০৪ জুলাই, ২০২২ ২১:৩৮

বিশ্বনাথে দুই শতাধিক বন্যার্তদের মধ্যে নগদ অর্থ সহায়তা

সিলেটের বিশ্বনাথে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব মনু মিয়ার পরিবারের অর্থায়নে ও আলহাজ্ব মনু মিয়া স্মৃতি সংসদের উদ্যোগে বিশ্বনাথ পৌর শহরের জানাইয়া গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্ত ২০০ পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

সোমবার (৪ জুলাই) সকালে পৌরশহরের মরহুম হাজী মনু মিয়ার বাড়িতে জানাইয়া গ্রামের দুইশতাধিক বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এ নগদ অর্থ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট-২ আসনের সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক আব্দুল আজিজ সুমন, সাবেক শ্রম বিষয়ক সম্পাদক বশারত আলী বাছা।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মনু মিয়া স্মৃতি সংসদের সদস্য পৌর যুবলীগ নেতা সুন্দর আলী রুহুল।

মনু মিয়া স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক তপন কুমার দাশের সভাপতিত্বে ও স্মৃতি সংসদের অন্যতম সদস্য ও সাবেক মেম্বার নুরুল হকের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সদস্য মাসুক মিয়া, আব্দুল হালিম মাসুম, স্মৃতি সংসদের সদস্য শাহিন আহমদ, ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ তালুকদার, নুরুল আমিন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত