ওসমানীনগর প্রতিনিধি

০৪ জুলাই, ২০২২ ২১:৫৩

ওসমানীনগরে ট্রাক উল্টে ব্যবসায়ী নিহত, আহত ৬

সিলেটের ওসমানীনগরে ট্রাক উল্টে সাজিদ মিয়া(৩৫) নামের এক সবজী ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন। সোমবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার সাদিপুর ইউপির সিলেট-ঢাকা মহাসড়কের ভাঙা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাজিদ মিয়া হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার আবদা নারায়ণ গ্রামের সঞ্জব আলীর ছেলে। দূর্ঘটনার খবর পেয়ে হতাহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা হলো, হবিগঞ্জের বাহুবল এলাকার ইমরান মিয়া, আকরাম হোসেন, এমরান আহমদ, জালাল মিয়া সহ অজ্ঞাতনামা আরো ২জন ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,হবিগঞ্জ থেকে ছেড়ে আসা সবজি বোঝাই সিলেটগামী ট্রাকটি (ঢাকা মেট্রো-ড ১৪-২৬৩১) সিলেট-ঢাকা মহাসগড়কের উপজেলার সাদিপুর ভাঙ্গা নামক এলাকায় দুপুর সাড়ে ১২টার দিকে পৌছে। এসময় বিপরীত দিক থেকে আসা একটি অজ্ঞাতনামা হবিগঞ্জগামী বাস ট্রাককে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। সাথে সাথে সবজি বোঝাই ট্রাকটি ঘটনাস্থলে উল্টে যায়।  ট্রাকে থাকা সবজী ব্যবসায়ী সাজিদ মিয়া ঘটনাস্থলেই নিহত হন এবং আহত হয় আরো ৬ জন। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর বলে পুলিশ জানিয়েছে । দুর্ঘটনার খবর পেয়ে তাজপুর ফায়ার সার্ভিস ব্রিগেড সিভিল ডিফেন্সের সদস্যরা ও শেরপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

শেরপুর থানার হাইওয়ে থানার ওসি পরিমল চন্দ্র দেব ট্রাক উল্টে হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাক উল্টে একজন মারা গেছেন। এছাড়া আরো ৬ জন আহত হয়েছেন। এদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। আহতদের ওসমানী হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে এবং সাজিদ মিয়ার মরদেহ ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত