মাধবপুর প্রতিনিধি

০৬ জুলাই, ২০২২ ২২:৩১

মাধবপুরে ছেলেকে হত্যার অভিযোগে পুত্রবধূর বিরুদ্ধে মামলা

হবিগঞ্জের মাধবপুরে ছেলেকে হত্যার অভিযোগে পুত্রবধূর বিরুদ্ধে মামলা করেছেন শ্বশুর।

মামলা সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের বহরা গ্রামের আব্দুল জাহের মিয়ার ছেলে জয়নাল মিয়ার সঙ্গে বিয়ে হয় একই গ্রামের মৃত আব্দুল করিম হোসেনের মেয়ে মোছা. হেলেনা বেগমের। এর মধ্যে তাদের ঘরে ২ টি সন্তানের জন্ম হয়। বিয়ের পর জয়নাল মিয়া তার শ্বশুর বাড়িতে কিছু জমি ক্রয় করে বসবাস শুরু করে। জয়নাল মিয় সৌদি আরবে থাকাকালিন তার স্ত্রী হেলেনা আক্তারের সঙ্গে বহরা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মৃত আবু শ্যামার ছেলে লস্কর মিয়ার পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে। পরকীয়ার সম্পর্ক টি জয়নাল জেনে গেলে স্বামী – স্ত্রীর মাঝে ঝগড়ার সৃষ্টি হয়। গত ২৩ জুন ভোরে লোকজনের মুখে জয়নাল মিয়ার মৃত্যুর খবর শুনে জয়নাল মিয়ার বাড়িতে গিয়ে দেখেন তার ছেলে জয়নাল মিয়ার পা দুটি মাটিতে লাগানো এবং হাঁটু ভাঙ্গা অবস্থায় পেয়ারা গাছের ডালের সাথে একটি রশি দিয়া ঝুলাইয়া রাখা।

পরে খবর পেয়ে মনতলা ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে। এই ঘটনায় নিহতের পিতা আব্দুল জাহের বাদী হয়ে হবিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (কগ-০৬) আদালতে একটি মামলা করলে বিজ্ঞ বিচারক মামলাটি আমলে নিয়ে মাধবপুর থানা কে এফআইআর করার নির্দেশ দেন।

মাধবপুর থানার ওসি (তদন্ত) গোলাম কিবরিয়া হাসান জানান, আদালতের নির্দেশ পাওয়া গেছে। বিজ্ঞ আদালতের নির্দেশে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত