নিজস্ব প্রতিবেদক

২৮ জুলাই, ২০২২ ১৫:১৮

ছুরিকাঘাতে হার্ট ফুটো হয়ে যায় বুলবুলের, মৃত্যু অতিরিক্ত রক্তক্ষরণে

ছুরিকাঘাতে নিহত শাবিপ্রবি বুলবুল আহমদ

ছুরিকাঘাতে হার্ট ফুটো হয়ে গিয়েছিলো সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বুলবুল আহমেদের।

এমনটি জানিয়েছেন বুলবুলের ময়নাতদন্তকারী চিকিৎসক ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান শামসুল ইসলাম।

গত সোমবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের গাজিকালুর টিলায় ছুরিকাঘাতে আহত হন বুলবুল আহমেদ। হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে বুলবুলের ময়না তদন্ত সম্পন্ন হয়। বুধবার ময়না তদন্তের প্রাথমিক প্রতিবেদন পুলিশের কাছে হস্তান্তর করেন চিকিৎসকরা।

বুধবার দুপুরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান শামসুল ইসলাম বলেন, বুলবুলের শরীরে ছুরির চারটি আঘাত ছিল। এর মধ্যে পেট, বুক ও উরুর আঘাত গুরুতর। বুকে ছুরিকাঘাতের ফলে তার হার্ট ফুটো হয়ে যায়। এছাড়া হাতে আরেকটি আঘাত থাকলেও তা গুরুতর নয়।

শামসুল বলেন, অতিরিক্ত রক্তক্ষরণেই বুলবুলের মৃত্যু হয়েছে।

সোমবার (২৫ জুলাই) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বিশ্ববিদ্যালয়ের পাশে গাজিকালুর টিলার পাশে ছুরিকাঘাতে খুন হন ২২ বছর বয়সী শাবিপ্রবি শিক্ষার্থী বুলবুল আহমেদ।
বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের এই শিক্ষার্থীকে যখন ছুরিকাঘাত করা হয় তখন টিলায় তার সঙ্গে ওই বিশ্ববিদ্যালয়ের একছাত্রীও ছিলেন।

বুলবুল আহমদ খুনের ঘটনায় ওই রাতেই বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার মুহাম্মদ ইশফাকুল হোসেন বাদী হয়ে জালালাবাদ থানায় একটি মামলা দায়ের করেন। এরপর সন্দেহভাজন তিনজনকে আটক করেছে পুলিশ। আর তদন্ত কমিটি করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এদিকে, বুধবার পুলিশ সংবাদ সম্মেলন করে জানায়, ছিনতাইয়ের উদ্দেশ্যেই বুলবুলকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আটক তিনজনকে গ্রেপ্তার দেখায় পুলিশ। তাদের মধ্যে কামরুল ইসলামের বাড়ি থেকে বুলবুলের মোবাইল ফোন ও হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করে। আর বুধবার সন্ধ্যায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন আবুল হোসেন। বাকি দুজনকে আজ আদালতে তোলা হতে পারে।

আপনার মন্তব্য

আলোচিত