মাধবপুর প্রতিনিধি:

২৯ জুলাই, ২০২২ ০১:৩৩

মাধবপুর সীমান্তে বিজিবির বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প

হবিগঞ্জের মাধবপুর সীমান্তে বসবাসরত জনসাধারণের চিকিৎসা সেবায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প পরিচালিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল ১০টায় সরাইল-২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. ফেরদৌস কবীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ধর্মঘর কোম্পানী এলাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন।

তিনি বলেন, বর্ডার গার্ড বাংলাদেশের মহাপরিচালকের নির্দেশনায় কুমিল্লা সেক্টর সদর দপ্তরের অধীনস্থ সরাইল-২৫ ব্যাটালিয়নের অধীনে ধর্মঘর কোম্পানী এলাকায় এই মেডিকেল ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে।

এসময় সরাইল-২৫ ব্যাটালিয়নের ধর্মঘর বিওপি কমান্ডার সুবেদার সুশীল চন্দ্র ভৌমিক, সংবাদকর্মী মো. জাকির হোসেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরাস উদ্দিন, ইউপি সদস্য নাছির উদ্দীন খোকন বিজিবির সদস্যগণসহ চিকিৎসা নিতে আসা সাধারণ জনগন উপস্থিত ছিলেন।

মেডিকেল অফিসার ক্যাপ্টেন মঈনুল ইসলাম রিফাত মেডিকেল ক্যাম্পেইনে আগত রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন। ক্যাম্পেইনে বিজিবি সদস্যরা ৫ শতাধিক গরীব, দুঃস্থ ও অসহায় নারী-পুরুষের মাঝে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষুধ বিতরণ করেন।

আপনার মন্তব্য

আলোচিত