কমলগঞ্জ প্রতিনিধি

০৪ আগস্ট, ২০২২ ১২:৩১

ছড়া থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

মৌলভীবাজারের কমলগঞ্জের লাঘাটা ছড়া থেকে আব্দুল মন্নান (৬৭) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার পতনঊষার ইউনিয়নের শ্রীরামপুর এলাকার লাঘাটা ছড়া থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত আব্দুল মন্নান একই এলাকার মকবুল মিয়ার ছেলে।
      
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আব্দুল মন্নান মঙ্গলবার রাতে বাড়ির পাশে লাঘাটা ছড়ায় বরশি দিয়ে মাছ শিকার করতে যান। সকালে তাকে বাড়িতে না পেয়ে পরিবারের সদস্যরা খুঁজাখুঁজি করে লাঘাটা ছড়ায় কাঁদার মধ্যে তাঁর লাশ দেখতে পান। ঘটনার খবর পেয়ে শমশেরনগর পুলিশ ফাঁড়িকে খবর দিলে তারা দ্রুত এসে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন।
      
নিহত আব্দুল মন্নানের ছেলে তালেব মিয়া বলেন, আমার বাবা প্রায় সময় রাতে লাঘাটা ছড়ায় বরশি দিয়ে মাছ শিকার করতেন। আমরা ধারণা করছি গতকাল রাতে মাছ শিকার করার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

এ বিষয়ে শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান গাজী আব্দুল মন্নান এর মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, স্বাভাবিক মৃত্যু হওয়ায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত