জৈন্তাপুর প্রতিনিধি

০৫ আগস্ট, ২০২২ ১৪:৩০

জৈন্তাপুরে ৩৫টি পাওয়ারজেল ও ৩৫টি ডেটোনেটর ধ্বংস

জৈন্তাপুরে সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের বোমা বিষ্ফোকর দল ও পুলিশের একটি টিম ৩৫টি পাওয়ার জেল ও ৩৫টি ইলেকট্রনিক ডেটোনেটর আদালতের নির্দেশে ধ্বংস করেছে।

বৃহস্পতিবার দুপুর ১টায় সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশন সিলেট সেনানীবাসের ক্যাপ্টেন আবিদ, ক্যাপ্টেন সাদমান, জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ, উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শফিকুর রহমান ও পুলিশ ও সেনাবাহিনীর সদস্যদের উপস্থিতিতে সিলেট-তামাবিল মহাসড়কের চৈলাখেল কাটাগং এলাকার ৩৫টি পাওয়ার জেল ও ৩৫টি ডেটোনেটর আদালতের নির্দেশে ধ্বংস করেন।

পুলিশ ও সেনাবাহিনী সূত্রে জানাগেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯, গত ৬ জুন জৈন্তাপুর উপজেলার চারিকাটা ইউনিয়নের ভিত্রিখেল পূর্ব মনতৈল গ্রামের জামে মসজিদের নিকট হতে নাশকতা সৃষ্টির লক্ষ্য বাংলাদেশে নিয়ে আশা ভারতের তৈরী শক্তিশালী ৩৫টি পাওয়ার জেল ও ৩৫টি ইলেকট্রনিক ডেটোনেটর উদ্ধার করে । পরবর্তীতে র‌্যাব-৯ বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় মামলা দায়ের করে এবং উদ্ধারকৃত আলামত গুলো পুলিশের নিকট হস্তান্তর করে।  মামলা নং ৫, তারিখ: ৬জুন ২০২২।

এই বিষয়ে সিলেট ক্যান্টনমেন্টের বোমা বিষ্ফোরক দলের ক্যাপ্টেন আবিদ ও ক্যাপ্টেন সাদমান, জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, আদালতের নির্দেশে পুলিশের উপস্থিতিতে সেনাবাহিনীর বোমা বিষ্ফোরক দলের সদস্যরা জব্দকৃত ভারতের তৈরী পাওয়ার জেল ও ইলেকট্রনিক্স ডেটোনেটরগুলো ধ্বংস করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত