কুলাউড়া প্রতিনিধি

১০ আগস্ট, ২০২২ ২১:২৩

কলেজ ক্যাম্পাসে ঢুকে টিকটক ভিডিও, গ্রেপ্তার ২

মৌলভীবাজারের কুলাউড়া সরকারি কলেজ ক্যাম্পাসে ঢুকে পাঠদানের সময় অযথা ঘোরাফেরা ও  টিকটক করার সময় বহিরাগত দুই যুবককে পুলিশের হাতে সোপর্দ করেছেন কর্তৃপক্ষ। বুধবার বেলা ১২ টার দিকে সরকারি কলেজ ক্যাম্পাস থেকে ওই যুবকদের গ্রেপ্তার করে নিয়ে যায় পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, পৌর এলাকার দক্ষিণ রেল কলোনীর বাসিন্দা ইমন আহমদ (২০) ও জয়পাশা এলাকার তৌফিকুর রহমান (১৮)।

কলেজ কর্তৃপক্ষ ও পুলিশ জানান, বুধবার সকালে সরকারি কলেজে পাঠদান চলাকালে ক্যাম্পাসে প্রবেশ করে ইমন ও তৌফিক। এ সময় তারা কলেজ ক্যাম্পাসে অযথা ঘোরাফেরা ও স্মার্টফোনে টিকটক এবং ছবি তোলতে থাকে। বিষয়টি কলেজ কর্তৃপক্ষের নজরে আসলে তাদের পরিচয় জানতে চাওয়া হয়। তখন তারা কলেজের ছাত্র দাবি করলেও কোন শিক্ষার্থী পরিচয়পত্র দেখাতে পারেনি। এ সময় ওই দুই যুবককে কলেজ ক্যাম্পাস থেকে বের হওয়ার জন্য বলেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল হান্নানসহ শিক্ষকরা। কিন্তু তৌফিক ও ইমন উল্টো ভারপ্রাপ্ত অধ্যক্ষসহ শিক্ষকদের সাথে অশালীন আচরণ ও ক্যাম্পাসে উশৃঙ্খল পরিবেশ সৃষ্টি করে। পরে কলেজে তাদের আটকে রেখে কুলাউড়া থানা পুলিশকে খবর দেওয়া হলে সেখান থেকে তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়া হয়।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আব্দুল হান্নান বলেন, কলেজ ক্যাম্পাসে দুই যুবকের সন্দেহজনক ঘোরাফেরা ও মোবাইলে নানা অঙ্গিভঙ্গি করে টিকটকে ভিডিও ধারণ এবং কলেজের ছবি তোলছিলো। তাদের পরিচয় জানতে চাইলে উল্টো আমাদের সাথে অশোভ্ন আচরণ শুরু করে। পরে তাদের আটকে রেখে পুলিশের কাছে দিয়েছি। এরা কোন শিক্ষার্থী নয়।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুছ ছালেক বলেন, কলেজে ঢুকে বখাটেপনা করার দায়ে দুই যুবককে গ্রেপ্তার করা হয়। পরে ১৫১ ধারায় তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত