সিলেটটুডে ডেস্ক

১১ সেপ্টেম্বর, ২০২২ ১২:৪৭

সিলেট জেলা যুবদলের নেতৃত্বে মুমিন-মকসুদ

সিলেট জেলা যুবদলের কাউন্সিল সম্পন্ন হয়েছে। প্রত্যক্ষ ভোটে সিলেট জেলা যুবদলের সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট মুমিনুল ইসলাম মুমিন ও সাধারণ সম্পাদক হয়েছেন মকসুদ আহমদ।

শনিবার (১০ সেপ্টেম্বর) রাতে ভোট গণনা শেষে কাউন্সিলের ফলাফল ঘোষণা করেন কাউন্সিলের প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আশিক উদ্দিন আসুক।

জানা গেছে, ফলাফল অনুসারে ৩১৭ ভোট পেয়ে জেলা যুবদলের সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক অ্যাডভোকেট মুমিনুল ইসলাম মুমিন সভাপতি নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জেলা ছাত্রদলের সাবেক সভাপতি অ্যাডভোকেট সাঈদ আহমদ পেয়েছেন ১৩৩ ভোট। অপর প্রার্থী জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য শাহেদ আহমদ চমন পেয়েছেন ৫৯ ভোট।

সাধারণ সম্পাদক পদে কিছুটা প্রতিদ্বন্দ্বিতা হয়। এই পদে বর্তমান কমিটির সদস্য সচিব মকসুদ আহমদ ২৮৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করা অপর দুই প্রার্থী জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক মিজানুর রহমান নেছার ১৯৪ ও সাবেক সহসভাপতি লিটন আহমদ ২৭ ভোট পেয়েছেন।

সিলেট নগরীর ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠে জেলা যুবদলের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে কেন্দ্রীয় বিএনপির ও যুবদলের শীর্ষ নেতারা বক্তব্য রাখেন।

আপনার মন্তব্য

আলোচিত