সিলেটটুডে ডেস্ক

২৪ সেপ্টেম্বর, ২০২২ ২২:১৮

বলরাম জিউর আখাড়ায় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত

সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাহবুবুর রহমান ভূইয়া বলেছেন, রক্ত মানব দেহের একটি গুরুত্বপূর্ণ উপাদান। পূর্ণমাত্রায় রক্ত থাকলে মানব দেহ থাকে সজীব ও সক্রিয়। আর রক্তশূণ্যতা বা এনিমিয়া দেখা দিলেই শরীর অকেজো ও দূর্বল হয়ে প্রাণশক্তিতে ভাটা পড়ে। মানুষের রক্তের প্রয়োজনে মানুষকেই রক্ত দিতে হয়, জীবন বাঁচানোর জন্য রক্তদান অত্যন্ত গুরুত্বপূর্ণ।

শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে সিলেটের মিরাবাজারস্থ শ্রী শ্রী বলরাম জিউর আখাড়ায় মহালয়া উদ্যাপন পরিষদ শ্রীহট্ট ১৪২৯ বঙ্গাব্দ এর আয়োজনে ও মুজিব জাহান রেড ক্রিসেন্ট সিলেট এর সহযোগীতায় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

রক্তদান কর্মসূচীর আহবায়ক ছড়াকার নিরঞ্জন চন্দ্র চন্দ এর সভাপতিত্বে ও সদস্য সচিব ব্যাংকার অরুন কুমার বিশ্বাসের পরিচালনায় রক্তদান কর্মসূচীতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মেট্রোপলিটন পুলিশ এর উপ-পুলিশ কমিশনার মো. আজবাহার আলী শেখ, সিলেট মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী সুব্রত দেব, মিরাবাজার শ্রী শ্রী বলরাম জিউর আখড়ার সম্পাদক শ্রী শ্যামল দেব।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহালয়া উদযাপন পরিষদ শ্রীহট্টের সভাপতি প্রণব কুমার দেবনাথ, সম্পাদক এপেক্সিয়ান চন্দন দাস, পৃষ্ঠপোষক অর্মৃত চৌধুরী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত