জগন্নাথপুর প্রতিনিধি

২৭ সেপ্টেম্বর, ২০২২ ০১:৪১

ব্যবসায়ী ও রাজনীতিক ফয়ছলের দাফন সম্পন্ন, জনতার ঢল

সুনামগঞ্জের জগন্নাথপুর মিরপুর ইউনিয়নের তরুণ ব্যবসায়ী, রাজনৈতিক ও সামাজিক অঙ্গনের পরিচিত মুখ ফয়ছল হোসেন (৪০) আর নেই। রোববার (২৫ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে ব্রেন স্ট্রোক করে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

মিরপুরের আধুয়া গ্রামের বাসিন্দা স্বাদ এন্ড কোং মিরপুর বাজার শাখার পরিচালক ফয়ছল হোসেনকে সোমবার বাদ যোহর বড়কাপন ও আধুয়া এমদাদুল উলুম মাদ্রাসা প্রাঙ্গণে শেষ বিদায় জানান ইউনিয়নবাসী। জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

ফয়ছল হোসেন ছাত্রজীবন থেকে বিএনপির রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত ছিলেন। রাজনীতির পাশাপাশি সামাজিক বিভিন্ন কার্যক্রমের সঙ্গে সম্পৃক্ত ছিলেন।

সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য ফয়ছলের জানাজায় জনপ্রতিনিধি, ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

সাবেক এমপি অ্যাডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা বিএনপির সভাপতি আবু হুরায়রা সাদ মাস্টার, সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন, মিরপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুন নূর, আওয়ামী লীগ নেতা নুর ইসলাম, মিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান, মিরপুর বাজার তদারক কমিটির সভাপতি সাহিদ মিয়া, ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক আকলুল করিম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়া, জগন্নাথপুর উপজেলা যুবদলের আহবায়ক আবুল হাশিম ডালিম, সুনামগঞ্জ জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক এম এম সোহেল,জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক সোহেল আহমদ খান টুনু, পাটলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনু মিয়া, আওয়ামী লীগ নেতা ইলিয়াস মিয়া, জমিয়ত নেতা সৈয়দ তালহা আলম, উপজেলা যুবদলের প্রথম যুগ্ম-আহবায়ক জুবেদ আলী লখন, যুগ্ম-আহবায়ক ইউসুফ মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হারুনুর রশিদ, জগন্নাথপুর উপজেলা আনজুমানে আল ইসলার সভাপতি মাওলানা মহিউদ্দিন ইমরান প্রমুখ জানাজায় উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত