জগন্নাথপুর প্রতিনিধি

২৭ সেপ্টেম্বর, ২০২২ ২২:৩২

জগন্নাথপুরে পৃথক বাইক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত, যুবক আহত

সুনামগঞ্জের জগন্নাথপুরে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় হারুন মিয়া (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন, অপর আরেকটি দুর্ঘটনায় এক যুবক আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেটের একটি বেসরকারি হাসপাতালের আইসিউতে ভর্তি করা রয়েছে।

সোমবার ও আজ মঙ্গলবার এ দুটি দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বিকেলে জগন্নাথপুর–রানীগঞ্জ–আউশকান্দি আঞ্চলিক মহাসড়কের নাকিকেল তলা নামকস্থানে জগন্নাথপুর উপজেলা সদর থেকে ছেড়ে আসা একটি বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় পথচারি হারুন মিয়া(৭০) ঘটনাস্থলেই মার যান। নিহত ওই বৃদ্ধ নারিকেল তলা গ্রামের বাসিন্দা।

এদিকে মঙ্গলবার সকালে ওই সড়কের ইছগাঁও নামক স্থানে মোটরসাইকেল–সিএনজি ও মিশুক গাড়ির ত্রিমুখি সংঘর্ষে মিশুকের যাত্রী নারিকেল তলা গ্রামের লাল মিয়ারছেলে মাহিদুল হাসান মঞ্জু (২৮) গুরুতর আহত হন। তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় সিলেট প্রেরণ করেন। তার অবস্থার অবনতি হলে তাকে সেখানকার একটি বেসরকারী হাসপাতালের আইসিউ বিভাগে ভর্তি করা হয়েছে বলে স্বজনরা জানিয়েছেন।

দুর্ঘটনায় সত্যতা নিশ্চিত করেছেন জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান।

এদিকে স্থানীয় এলাকাবাসী জানান, পাগলা–জগন্নাথপুর–রানীগঞ্জ–আউশকান্দি মহাসড়কের রানীগঞ্জ এলাকায়বেপরোয়া গতিতে মোটরসাইকেল চলাচ্ছেন বাইক চালকরা। এতে করে একাধিক প্রাণহাণির ঘটনা ঘটেছে। ওই এলাকায় প্রায় সময় সড়ক ফাঁকা পেয়ে তরুণরা বাইক প্রতিযোগিতা ব্যস্ত হয়ে উঠেন। ফলে দুর্ঘটনা বাড়ছে।

আপনার মন্তব্য

আলোচিত