জগন্নাথপুর প্রতিনিধি:

২৮ সেপ্টেম্বর, ২০২২ ২০:৩৯

জগন্নাথপুরে অর্থ আত্মসাতের ঘটনায় ইউপি চেয়ারম্যান শেরিন গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহববুল হক শেরিনকে গ্রেপ্তার করেছে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের শ্রীরামসি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

টাকা আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তার করার সত্যতা নিশ্চিত করেন সিআইডির সিলেট মহানগরের বিশেষ পুলিশ সুপার সুজ্ঞান চাকমা।

সিআইডি জানায়, চেয়ারম্যান শেরিনের বিরুদ্ধে সিলেট নগরস্থ আম্বরখানা পয়েন্ট সংলগ্ন ‘আম্বরখানা আবাসন এসোসিয়েট প্রাইভেট লি. কোম্পানি’ নামে একটি কোম্পানিতে বিনিয়োগে আগ্রহ দেখিয়ে মামলার বাদীসহ বহু প্রবাসীকে কোম্পানির পরিচালক করা হবে এমন শর্তে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছেন। তার বিরুদ্ধে এ মামলাসহ মহানগর পুলিশের এয়ারপোর্ট থানায় আরও ৩টি প্রতারণার মামলা তদন্তাধীন রয়েছে। মামলা দায়ের করার পর আসামি শেরিন বাদীকে প্রাণনাশের হুমকি ও ভয়ভীতি প্রদান করেন।

এসব অপরাধ করার সুনির্দিষ্ট অভিযোগে চেয়ারম্যান শেরিনকে গ্রেপ্তার করতে বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় জগন্নাথপুরের মিরপুর ইউনিয়নের শ্রীরামসি গ্রামস্থ নিজ বাড়িতে অভিযান চালান অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক শেখ মোহাম্মদ রুবেল ও পুলিশ পরিদর্শক শাহ মুহাম্মদ মুবাশ্বির।

এসময় নিজ বাড়ি থেকে প্রতারক চেয়ারম্যান শেরিনকে গ্রেপ্তার করা হয়।

অভিযানে সিআইডিকে সহায়তা করে জগন্নাথপুর থানা পুলিশ।

আপনার মন্তব্য

আলোচিত