শাবিপ্রবি প্রতিনিধি:

২৮ সেপ্টেম্বর, ২০২২ ২২:৪৯

শাবিপ্রবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) দিনব্যাপী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আনন্দ মিছিল, খাবার বিতরণ, বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। পরে বাদে আসর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয় এবং তার পরিবারের সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এ সময় শাবিপ্রবি ছাত্রলীগের সাবেক উপ দপ্তর সম্পাদক সজিবুর রহমান,সমাজ বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের সহ সভাপতি মামুন শাহ,সাবেক সদস্য আশরাফ কামাল আরিফ ছাত্রলীগ নেতা তারেক হালিমী, রসায়ন বিভাগ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান স্বাধীন, সমাজবিজ্ঞান অনুষদের যুগ্ম সাধারণ সম্পাদক সুমন সরকার, সমাজবিজ্ঞান অনুষদের যুগ্ম সাধারণ সম্পাদক সুমন মিয়া, লোকপ্রশাসন বিভাগের সভাপতি মাহমুদুল হাসান, সমাজ বিজ্ঞান অনুষদের সাংগঠনিক সম্পাদক সুজন বৈষ্ণব, খন্দকার তানিম ও ফজলুল হক, লোক প্রশাসন বিভাগের সহ সভাপতি ইমামুল হোসেন হৃদয়, সমাজবিজ্ঞান বিভাগের সভাপতি রেজাউল হক সিজার, রাষ্ট্র বিজ্ঞান বিভাগ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হৃদয় তালুকদার,শামীম রানা, মো. মোস্তফা সাজ্জন, এস এম সবুজ মিয়াসহ শাবিপ্রবি ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত