নিজস্ব প্রতিবেদক:

১৬ নভেম্বর, ২০২২ ২২:১৭

স্কুলছাত্রীকে উত্যক্ত, জৈন্তাপুরে যুবকের ৩ মাসের কারাদণ্ড

সিলেটের জৈন্তাপুরে এক স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার ঘাটনায় মো. জসিম উদ্দিন (২৮) নামে এক যুবককে ৩ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বশিরুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে এই কারাদণ্ড প্রদান করেন।

দণ্ডপ্রাপ্ত যুবক পেশায় ট্রাক চালক ও বিবাহিত। তিনি উপজেলার নিজপাট মাস্তিংহাটি গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (১৬ নভেম্বর) দুপুর ১২টায় বাড়ি ফেরার পথে মো. জসিম উদ্দিন এক স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করেন। এসময় স্থানীয় জনতা ওই যুবককে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে যুবকে আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বশিরুল ইসলামের আদালতে হাজির করে। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ওই যুবককে ৩ মাসের কারাদণ্ডের আদেশ দেন।

এসময় উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) রিপামনী দেবী, জৈন্তাপুর ইউপির সদস্য আব্দুল কাদির, নিজপাট ইউপির সদস্য হুমায়ুন কবির খাঁন, জৈন্তাপুর ট্রাক চালক সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আল বশিরুল ইসলাম বলেন, ‘স্কুল, কলেজ, মাদ্রাসায় এবং কোচিং সেন্টার এলাকায় যে বা যাহারা এরকম কাজে জড়িত থাকবেন তাদেরকে আইনের আওতায় নিয়ে আসা হবে। নিয়মিত স্কুল কলেজ এলাকায় টহল জোরদারের জন্য পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।’

আপনার মন্তব্য

আলোচিত