নিজস্ব প্রতিবেদক:

৩০ জানুয়ারি, ২০২৩ ২০:৫০

সিলেটে বিপিএলের টিকিট কালোবাজারি, যুবককে পুলিশে সোপর্দ

প্রতীকী ছবি

২৭ জানুয়ারি থেকে সিলেটে বিপিএল খেলা শুরু হওয়ার পর থেকে টিকিট–সংকটে দর্শকেরা হাহাকার করছেন। টিকিট বিক্রির শুরু থেকে কালোবাজারে বেশি দামে টিকিট বিক্রির অভিযোগ ছিল। এর মধ্যে আজ সোমবার দুপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচয়পত্র গলায় ঝুলিয়ে বেশি দামে টিকিট বিক্রির অভিযোগ ওঠেছে এক যুবকের বিরুদ্ধে।

এ ঘটনায় ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। তবে পরে পুলিশ ওই যুবককে ছেড়ে দিয়েছে।

পুলিশ জানিয়েছে আটক যুবকের নাম পারভেজ আহমদ (৩০)। তিনি বিসিবির নিরাপত্তাকর্মী বলে জানিয়েছেন। বিসিবির পক্ষ থেকে তাকে ছাড়িয়ে নেওয়া হয়েছে।

তবে এ ব্যাপারে কোনো তথ্য নেই বলে জানিয়েছেন সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের গণসংযোগ কর্মকর্তা ফরহাদ কোরেশী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার বেলা একটার দিকে লাক্কাতুর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের প্রবেশ মুখে টিকিট বুথগুলো বন্ধ ছিল। এ সময় বিসিবির পরিচয়পত্র ঝুলিয়ে এক যুবক ২০০ ও ৩০০ টাকা মূল্যের টিকিট ৫০০ থেকে হাজার টাকায় বিক্রির চেষ্টা করছিলেন। তিনি ওই সময় নির্দিষ্ট দামের অধিক টাকা চাওয়ায় উপস্থিত জনতা তাকে আটক করেন। পরে দায়িত্বরত সিলেট বিমানবন্দর থানা–পুলিশের কাছে তাকে তারা হস্তান্তর করেন।

তবে বিকেল বেলা তিনটার দিকে সিলেট বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন বলেন, জনতা যে যুবককে পুলিশের কাছে হস্তান্তর করেছিলেন, তিনি বিসিবির নিরাপত্তাকর্মী। তাকে বিসিবির কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের গণসংযোগ কর্মকর্তা ফরহাদ কোরেশী বলেন, টিকিট নিয়ে বিসিবির কাউকে আটক করা হয়েছে, এমন তথ্য তিনি পাননি। বিষয়টি তিনি খোঁজ নিয়ে দেখবেন।

এদিকে খেলার টিকিট নিতে গিয়ে না পেয়ে অনেকে হতাশ হয়েছেন। নগরের বাদামবাগিচা এলাকার বাসিন্দা শামীম হোসেন বলেন, খেলা দেখার জন্য লাইনে দাঁড়িয়েও টিকিট পাওয়া যাচ্ছে না। বেশিসংখ্যক দর্শক থাকলেও টিকিটের অভাবে খেলা দেখা সম্ভব হচ্ছে না। এর মধ্যে কালোবাজারিদের কাছে জিম্মি হয়ে পড়ছেন দর্শকেরা। কালোবাজারি দূর করতে প্রশাসনের কঠোর নজরদারি ও কর্তৃপক্ষের সহযোগিতা প্রয়োজন।

আপনার মন্তব্য

আলোচিত