চুনারুঘাট প্রতিনিধি

০৫ মার্চ, ২০২৩ ২৩:১৮

চুনারুঘাটে বিদ্যুতের ট্রান্সফরমার চুরি, অন্ধকারে গ্রামবাসী

হবিগঞ্জের চুনারুঘাটে একের পর এক বিদ্যুৎ ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটেই চলছে। এতে করে মারাত্মক বিড়ম্বনায় পড়তে হচ্ছে উপজেলাবাসীকে। থাকতে হচ্ছে বিদ্যুৎবিহীন। প্রতিদিনই ঘটছে উপজেলার বিভিন্ন স্থানে এমন ঘটনা।

জানা গেছে, উপজেলার ৯নম্বর রাণীগাঁও ইউপির (১নম্বর ওয়ার্ড) গাভীগাঁও গ্রামে শনিবার দিবাগত রাতে একটি বিদ্যুৎ ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটেছে। এই চুরির ঘটনার পর থেকেই অন্ধকারে রয়েছে গ্রামবাসী।

এলাকাবাসী জানান, হঠাৎ করে ৯নম্বর রাণীগাঁও ইউনিয়নে ট্রান্সফরমার চুরি বেড়ে গেছে। ইতি মধ্যে এই ইউনিয়নের বিভিন্ন গ্রামে প্রায় ১০/১৫ টি বিদ্যুৎ ট্রান্সফরমার চুরি বলে জানা গেছে।

স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলম ফুল মিয়া বলেন, শনিবার মধ্যরাত দুই/ আড়াইটার দিকে হঠাৎ করে গাভীগাঁও গ্রামে বিদ্যুৎ বিছিন্ন হয়ে পড়ে। পরদিন এলাকার স্থানীয় লোকজন দেখতে পায় খোকা মাস্টারের খিলেরপাড়ে বিদ্যুৎ খুঁটির এই বিদ্যুৎ ট্রান্সফরমার চুরি হয়েছে। তাৎক্ষণিকভাবে চুনারুঘাট পল্লী বিদ্যুৎ অফিসে বিষয়টি জানানো হয়। এই বিদ্যুৎ ট্রান্সফরমার চুরি রোধে এলাকাবাসী এর প্রতিকার চেয়ে প্রশাসন মহলের সুদৃষ্টির মাধ্যমে কঠোর পদক্ষেপ নেয়ার দাবি জানিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত