সিলেটটুডে ডেস্ক

০৬ মার্চ, ২০২৩ ১৩:৫১

সিলেট-জকিগঞ্জ সড়কে অনির্দিষ্টকালের কর্মবিরতির ডাক

সিলেট-জকিগঞ্জ সড়কে বিআরটিসি বাস চলাচলের প্রতিবাদে আগামী বৃহস্পতিবার ভোর ৬টা থেকে এ সড়কে অনির্দিষ্টকালের কর্মবিরতির ডাক দিয়েছে সিলেট জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ।

গতকাল রোববার রাতে নগরীর কদমতলীস্থ সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত জেলা সড়ক পরিবহন মালিক সমিতি ও সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের যৌথ সভায় এই সিদ্ধান্ত নেন উপস্থিত পরিবহন মালিক শ্রমিক নেতৃবৃন্দ।

সভায় নেতৃবৃন্দ বলেন, সিলেট-জকিগঞ্জ সড়কে প্রতিদিন ৪টির বেশি বিআরটিসির বাস চলাচল না করা, প্রত্যেকটি বাস আসা যাওয়া বাবদ ১টি করে মোট ৪টি ট্রিপ দেওয়ার জন্য আমরা প্রথমে ১১ জানুয়ারি এবং পরবর্তীতে ২৩ জানুয়ারি সরকারের সংশ্লিষ্ট দপ্তরে স্মারকলিপি প্রদান করেছি। কিন্তু কোন ফলাফল আসেনি। এক পর্যায়ে বাধ্য হয়ে আমরা ৩০ জানুয়ারি থেকে সিলেট-জকিগঞ্জ রোডে অনির্দিষ্টকালের পরিবহন শ্রমিক কর্মবিরতির ডাক দিই।

প্রশাসনের আশ্বাসে আমরা সেই কর্মসূচি স্থগিত করি, কিন্তু আজ পর্যন্ত আমাদের কোন দাবি মানা হয়নি জানিয়ে তারা বলেন, প্রশাসনের সাথে বৈঠকের প্রতিশ্রুতি অনুযায়ী আগামী বুধবারের মধ্যে (৮ মার্চ) আমাদের দাবি মেনে নেওয়া না হলে বৃহস্পতিবার (৯মার্চ) ভোর ৬টা থেকে সিলেট-জকিগঞ্জ রুটে অনির্দিষ্টকালের পরিবহন শ্রমিক কর্মবিরতি পালন করা হবে। এই সময়ে এই সড়কে সব ধরনের গণপরিবহন চলাচল বন্ধ থাকবে। এতে সমাধান না হলে প্রথমে সিলেট জেলা এবং পরবর্তীতে বিভাগীয় পর্যায়ে কঠোর কর্মসূচি পালন করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত