জগন্নাথপুর প্রতিনিধি

১৪ মার্চ, ২০২৩ ০১:২৭

জগন্নাথপুর-শান্তিগঞ্জের মানুষের জন্য কাজ করছি: সাজিদুর রহমান ফারুক

যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক জগন্নাথপুর উপজেলার কর্তব্যরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করছেন।

রোববার (১২ মার্চ) সন্ধ্যায় জগন্নাথপুরের অনলাইন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সাজিদুর রহমান ফারুক তার দীর্ঘ রাজনৈতিক জীবনের চিত্র তুলে ধরে বলেন, আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এই অগ্রযাত্রায় বাংলাদেশ এখন বহির্বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। তিনি বাংলাদেশকে এখন উন্নত রাষ্ট্রে পরিণত করতে কাজ করছেন। তিনি স্মার্ট বাংলাদেশ গড়তে চান। আমি স্মার্ট বাংলাদেশের একজন কর্মী হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে কাজ করছি।

তিনি বলেন, আগামী নির্বাচনে দলের তৃণমূলের পরিক্ষিত কর্মীকে দলীয় মনোনয়নে অগ্রাধিকার দেওয়া হবে। আমি তৃণমূলের একজন পরিক্ষিত কর্মী হিসেবে আমি আশাবাদী আগামীতে এ আসনে দলের মনোনয়ন পাব।

তিনি বলেন, আমি ছাত্ররাজনীতি থেকে দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের জন্য কাজ করছি। গত বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য প্রবাসীদের অর্থায়নে ৪৫ লাখ টাকার ত্রাণ বিতরণ করেছি।

তিনি বলেন, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের নেতৃত্বে অনেক উন্নয়ন হয়েছে। তারপরও অনেক কাজ অসমাপ্ত রয়েছে। আমি জগন্নাথপুর ও শান্তিগঞ্জের প্রতিটি গ্রামকে শহরে পরিণত করব।

তিনি প্রয়াত জাতীয় নেতা আবদুস সামাদ আজাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানার মায়ায় যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মতো গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছি। আগামীর বাংলাদেশ গড়তে কাজ করতে চাই।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে যুক্তরাজ্য প্রবাসী মোহাম্মদ সাদিক মিয়া, মুহিত মুনির, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, সাধারণ সম্পাদক সানোয়ার হাসান সুনুসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত