শ্রীমঙ্গল প্রতিনিধি

১৪ মার্চ, ২০২৩ ০১:৫৪

শ্রীমঙ্গলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল, শিক্ষাবৃত্তি ও ল্যাপটপ বিতরণ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নাধীন "বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্টগ্রাম ব্যতীত) কর্মসূচির আওতায় শিক্ষা বৃত্তি, বাইসাইকেল, ও হুইল চেয়ার, এবং পিইডিপি-৪ এর আওতায় ৯৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করা হয়েছে।

সোমবার (১৩ মার্চ) দুপুরে উপজেলা পরিষদ মাঠে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের আয়োজনে এসব বাইসাইকেল, শিক্ষাবৃত্তি, ল্যাপটপ ও হুইল চেয়ার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষাবৃত্তি ও এসব উপকরণ বিতরণ করেন (মৌলভীবাজার-৪) শ্রীমঙ্গল- কমলগঞ্জ এলাকার সংসদ সদস্য অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।

এসময় উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী মোহাম্মদ লিটন আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব প্রমুখ।

কর্মসূচির আওতায় ১১০জন শিক্ষার্থীর মাঝে প্রাথমিকে ৪০ জন, মাধ্যমিকে ৪০ জন ও উচ্চ মাধ্যমিকে ৩০ জনকে নগদ অর্থ শিক্ষাবৃত্তি, ৩৫ জনকে বাইসাইকেল ও উপজেলার ৯৮টি বিদ্যালয়ে ল্যাপটপ প্রদান করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত