কমলগঞ্জ প্রতিনিধি

১৫ মার্চ, ২০২৩ ০৩:৩৬

আজিজুন্নেসা চৌধুরী মেমোরিয়াল ট্রাস্টের শিক্ষাবৃত্তি বিতরণ

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর আজিজুন্নেছা চৌধুরী মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের ৪৫ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের প্রথম শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার বেলা আড়াইটায় হাজীপুরস্থ ট্রাস্ট মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষাবৃত্তি বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মাহমুদুর রহমান খোন্দকার।

ট্রাস্টের আজীবন পরিচালক জদিদ হায়দার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পতনঊষার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রকৌশলী তওফিক আহমদ বাবু, হাজীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মবশ্বির আলী, মাহমুদ আলী, বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, কৃপাসিন্ধু ভট্টাচার্য, আব্দুল কুদ্দুছ, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার।

অন্যদের মধ্যে বক্তব্য দেন কানিহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজল উদ্দিন আহমেদ, নয়াবাজার কেসি স্কুল ও কলেজের অধ্যক্ষ প্রভাত চন্দ্র শর্মা।

তোয়েল আহমদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ট্রাস্টের আজীবন পরিচালক ফয়েজ আহমেদ।

অনুষ্ঠানে হাজীপুর ইউনিয়নের তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির ৪৫ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের জনপ্রতি ২ হাজার টাকা করে মোট ৯০ হাজার টাকা শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত