কমলগঞ্জ প্রতিনিধি

১৭ মার্চ, ২০২৩ ১৮:২৮

কমলগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

মৌলভীবাজারের কমলগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পলিত হয়েছে।

দিবসটি উপলক্ষে শুক্রবার সকালে কমলগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, দোয়া মাহফিল, আলোচনা সভা, কেক কাটা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিনের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক গাজী সালাউদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছলম ইকবাল মিলন, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জয় চক্রবর্তী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুল আলম ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা অধ্যাপক হারুনুর রশিদ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মুনিম তরফদার, বীর মুক্তিযোদ্ধা আনন্দ মোহন সিংহ, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী প্রমুখ।

এদিকে, বঙ্গবন্ধু ১০৩তম জন্মদিন উপলক্ষে শুক্রবার (১৭ মার্চ) সকাল সাড়ে ৯টায় কমলগঞ্জ উপজেলা যুবলীগের আয়োজনে পুষ্পস্তবক অর্পণ শেষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মো. জুয়েল আহমদের সভাপতিত্বে ও যুবলীগ নেতা আসিফ নিয়াজ রনির সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আসলাম ইকবাল মিলন।

আপনার মন্তব্য

আলোচিত