জৈন্তাপুর প্রতিনিধি

১৮ মার্চ, ২০২৩ ০০:৫৪

গৃহহীন মানুষের জন্য বসতভিটা প্রদান করছে সরকার

প্রধানমন্ত্রী কার্যালয়ের উপ-আঞ্চলিক সহযোগিতা সেলের পরিচালক-১ (যুগ্ম সচিব) ড. মো. মনজুরুল ইসলাম বলেছেন, সরকার দেশের অসহায় গৃহহীন মানুষের কল্যাণে বসতভিটা প্রদানসহ নানা উন্নয়ন বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। সমাজের হতদরিদ্র অসহায় সুবিধা বঞ্চিত গৃহহীন মানুষের বসবাসের জন্য বসত ঘর নির্মাণ করে দিয়েছে।

তিনি গৃহ নির্মাণের অগ্রগতি ও গুণগত মান দেখে সন্তোষ প্রকাশ করেন এবং পুনর্বাসিত পরিবারের আর্থ-সামাজিক উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করার ব্যাপারে নির্দেশনা প্রদান করেন। সরকারের এসব অগ্রাধিকার উন্নয়ন প্রকল্প সঠিক ভাবে নির্মাণ করতে তিনি সরকারি কর্মকর্তাদের প্রতি আহবান জানান।

শুক্রবার (১৭ মার্চ) বিকেলে জৈন্তাপুর উপজেলার চারিকাটা ইউনিয়নের বনপাড়া এলাকায় আশ্রয়ণ-২ প্রকল্পের ঘরের নির্মাণ কাজ পরিদর্শন কালে তিনি স্থানীয় সাংবাদিক ও উপস্থিত এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে আলাপ কালে এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী কার্যালয়ের উপ-আঞ্চলিক সহযোগিতা সেলের পরিচালক-১, যুগ্ম সচিব ড. মো. মনজুরুল ইসলাম বিকেল ৫টায় চারিকাটা ইউনিয়নের ৩ নং ও ৭ নং ওয়ার্ডের বনপাড়া গ্রামে আশ্রয়ণ-২ প্রকল্পের অধীন গৃহ নির্মাণ কাজসহ অন্যান্য প্রকল্পের অগ্রগতি পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল-বশিরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) রিপামনি দেবী, জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক মোড়ল, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী ম্যাজিস্ট্রেট মো. নাহিদ নিয়াজ শিশির, চারিকাটা ইউপি চেয়ারম্যান মো. সুলতান করিম, সাবেক চেয়ারম্যান মো. শাহ আলম চৌধুরী তোফায়েল, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম এম রুহেল, ইউপি সদস্য আব্দুন নুর প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত