বিশ্বনাথ প্রতিনিধি

২১ মার্চ, ২০২৩ ২২:৪৪

বিশ্বনাথে ফ্রি চিকিৎসা সেবা পেলেন ২ শতাধিক অসহায় রোগী

‘আর-এ ফাউন্ডেশন ইন্টারন্যাশনাল’র উদ্যোগে ও যুক্তরাজ্য প্রবাসী ফারুক মিয়া, আব্দুল ওযাদুদ এবং মোহাম্মদ তৈয়ব আলী চৌধুরীর অর্থায়নে সিলেটের বিশ^নাথের দশঘর মাছুখালী বাজারে দিনব্যাপী ফ্রি-মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এতে প্রায় ২শতাধিক অসহায় রোগীদের বিনামূল্যে ওষুধসহ চিকিৎসা সহায়তা দেয়া হয়েছে।

মঙ্গলবার (২১মার্চ) দশঘর মাছুখালী বাজারে ‘আর-এ ফাউন্ডেশন ইন্টারন্যাশনাল’র কার্যালয়ে দিনব্যাপী ফ্রি-মেডিকেল ক্যাম্প’র মাধ্যমে অসহায় রোগীদের চিকিৎসা সেবা দেয়া হয়।

ওইদিন সকালে ফ্রি-মেডিকেল ক্যাম্প’র উদ্বোধন করেন সিলেট-২ আসনের এমপি ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান। বক্তব্যে তিনি বলেন, বিশিষ্ট সাংবাদিক রহমত আলী প্রতিবছরই অসহায় মানুষের জন্য কিছুনা কিছু করার চেষ্ঠা করেন। এবারও তিনি তার ফাউন্ডেশনের মাধ্যমে ফ্রি-মেডিকেল ক্যাম্প’র আয়োজন করে এলাকার গতদরিদ্র মানুষদের বিনামূল্যে চিকিৎসা সেবা দিচ্ছেন। এটা একটি মহতি উদ্যোগ। এধরনের উদ্যোগ গ্রহণ করা হলে এলাকা উপকৃত হয় এলাকার মানুষের উপকার হয়।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট সাংবাদিক যুক্তরাজ্য প্রবাসী মো. রহমত আলীর সভাপতিত্বে ও সংগঠক ডা. বিভাংশু গুণ বিভুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বক্তব্য রাখেন দশঘর ইউনিয়নের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. আলী আশরাফ, নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের ইনডোর মেডিকেল অফিসার ডা. ফরিদ আহমদ ও অবসরপ্রাপ্ত উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. এমএ কুদ্দুছ চৌধুরী। এর আগে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আলীম উদ্দিন বাবুল।

আপনার মন্তব্য

আলোচিত