সংবাদ বিজ্ঞপ্তি

২৯ মার্চ, ২০২৩ ১৪:৪৪

শ্রীমঙ্গলে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ২০২২-২০২৩ অর্থবছরে খরিপ-১,২০২৩-২৪ মৌসুমে উফসি আউশ আবাদ ও উৎপাদন বৃদ্ধির জন্য ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণের লক্ষ্যে প্রণোদনা কর্মসূচির উদ্বোধনী করা হয়েছে।

উপজেলা কৃষি পুনর্বাসন ও বাস্তবায়ন কমিটির আয়োজনে বুধবার (২৯ মার্চ) সকাল ১১ ঘটিকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচির উদ্বোধন করেন, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, সাবেক চীফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

শ্রীমঙ্গল  উপজেলা নির্বাহী অফিসার জনাব আলী রাজীব মাহমুদ মিঠুনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল  উপজেলা পরিষদের  চেয়ারম্যান ভানু লাল রায়,ভাইস চেয়ারম্যান হাজী মোহাম্মদ লিটন আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত , উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, ভুনবীর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ, মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান মিছলু আহমদ চৌধুরী,  শ্রীমঙ্গল উপজেলা কৃষি অফিসার মহিউদ্দিন।

এ ছাড়া অনুষ্ঠানে উপজেলা সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রান্তিক কৃষকরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত