সিলেটটুডে ডেস্ক

২৯ মার্চ, ২০২৩ ১৬:১৮

হবিগঞ্জে টমটম চালক হত্যাকাণ্ডে জড়িত দুইজন গ্রেপ্তার

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে টমটম চালক আয়াত আলী হত্যাকাণ্ডে জড়িত দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। গতকাল মঙ্গলবার শায়েস্তাগঞ্জ ও মাধবপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‍্যাব-৯ সিপিসি-১ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের একটি অভিযানিক দল।

আটকৃতরা হল শায়েস্তাগঞ্জ উপজেলার পুরাসুন্দা গ্রামের আলমগীর হোসেনের ছেলে মিঠুন মিয়া (২৪) এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার পুর্ববাগ এলাকার জমশের আলীর ছেলে ভাঙারী ব্যবসায়ী ওসমান (৩৫)।

এ সময় ছিনতাই হওয়া টমটমের ৫ টি ব্যাটারি উদ্ধার করা হয়। বুধবার (২৯ মার্চ) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন র‍্যাব-৯ সিপিসি-১ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান।

উল্লেখ্য, গত রোববার (২৬ মার্চ) বিকালে শায়েস্তাগঞ্জ উপজেলার পুরাসুন্দা গ্রামের বড় বাড়ি কবরস্থান এলাকা থেকে টমটম চালক আয়াত আলী (২৫) এর লাশ উদ্ধার করে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ। নিহত আয়াত আলী স্থানীয় আমির হোসেন নামে এক ব্যক্তির টমটম ভাড়ায় চালাতেন।

গত ২৩ মার্চ রাত থেকে টমটমসহ সে নিখোঁজ হয়। এ ঘটনায় গত ২৭ মার্চ নিহতের বড় ভাই বিলাল মিয়া বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে শায়েস্তাগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আপনার মন্তব্য

আলোচিত