ওসমানীনগর প্রতিনিধি

৩১ মার্চ, ২০২৩ ২১:৫০

ওসমানীনগরে জিলাপির কড়াইয়ে দগ্ধ জাপা নেতার মৃত্যু

সিলেটের ওসমানীনগরে অবিজাত কনফেকশনারী স্বাদের ফুটপাতে বসানো জিলাপীর কড়াইয়ে দগ্ধ হয়ে গুরুতর আহত জাপা নেতা তাজিদ বক্স লিমন(৫২) মারা গেছেন। শুক্রবার সন্ধ্যা ৫টা ৫০ মিনিটের সময় সিলেটের পার্ক ভিউ মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মুত্যুবরণ করেন। মৃত লিমন উপজেলার গোয়ালাবাজার ইউপির নিজ করনসি গ্রামের মৃত খিদির বক্সের ছেলে এবং গোয়ালাবাজার ইউপি জাতীয় পার্টির আহ্বায়ক।

লিমনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন তার ভাতিজা বাবর বক্স। তিনি জানান, সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় দগ্ধ তাজিদ বক্স লিমনের শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল শুক্রবার দুপুর ২টার দিকে সিলেট পার্ক ভিউ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, গত ২৫ মার্চ শনিবার উপজেলার গোয়ালাবাজারে অভিজাত কনফেকশনারী স্বাদের পাশের ছুরাব মিয়ার ঘড়ির দোকানে একটি ঘড়ি মেরামত করতে দেন তাজিদ বক্স লিমন। এ নিয়ে ইফতার পূর্ব মুহুর্তে ছুরাবের সাথে লিমনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটলে পাশে ফুটপাতে স্বাদের জিলাপি তৈরি করার কড়াইরে মধ্যে পরে গুরুতর দগ্ধ হন লিমন। ঘটনার পর পর স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ওসমানী মেডিকেল কলেজ হাসাপতালে চিকিৎসাধীন লিমনের শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল শুক্রবার দুপুর ২টার দিকে সিলেটের পার্ক ভিউ মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউয়ে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শক্রবার সন্ধ্যা ৫টা ৫০ মিনিটের সময় তার মুত্যু হয়।

আপনার মন্তব্য

আলোচিত