সিলেটটুডে ডেস্ক

০৫ জানুয়ারি, ২০১৬ ১৬:৫১

গণমাধ্যম দেশের উন্নয়নের বড় অংশীদার : ড. একে আব্দুল মোমেন

সিলেট প্রেসক্লাবের নতুন কমিটিকে শুভেচ্ছা জানাতে এসে জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, গণমাধ্যম যেকোনো দেশের উন্নয়নের বড় অংশীদার হিসেবে কাজ করে। অনুসন্ধানী সাংবাদিকতা দেশের নানা সমস্যা-সম্ভাবনার বিষয় তুলে ধরে। বিশেষ করে সৎ সাংবাদিকতার কারণে জনস্বার্থ সংশ্লিষ্ট বিষয়গুলো রাষ্ট্র ও সরকারের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়। ফলে রাষ্ট্রের উন্নয়নে গণমাধ্যমের অবদান অনস্বীকার্য।

মঙ্গলবার সকালে সিলেট প্রেসক্লাবে এসে এসব কথা বলেন এই এমিরেটাস অধ্যাপক। সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনুসহ নতুন কার্যনির্বাহী কমিটির সদস্যরা ফুল দিয়ে স্বাগত তাকে জানান।

পরে ড. মোমেন প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন এবং ক্লাব ঘুরে দেখেন। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মুহাম্মদ আমজাদ হোসাইন, সহ-সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন শিহাব, কোষাধ্যক্ষ আফতাব উদ্দিন, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মো. আব্দুল আহাদ , পাঠাগার ও প্রকাশনা সম্পাদক আবু সাঈদ মো. নোমান, কার্যনির্বাহী সদস্য মো. কামরুল ইসলাম।

এছাড়া ক্লাব সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেড এম শামসুল, আমিরুল ইসলাম এহিয়া, মঈনুল হক বুলবুল, কবির আহমদ, দিগেন সিংহ, এনামুল হক, নওসাদ আহমদ চৌধুরী, খালেদ আহমদ প্রমুখ।

এদিকে, প্রেসক্লাবের নতুন কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্যারিস বাংলা প্রেসক্লাবের সভাপতি আবু তাহের দুলাল এবং মহিলা চেম্বারের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত