জগন্নাথপুর প্রতিনিধি

২৭ মে, ২০২৩ ২৩:৫৯

জগন্নাথপুরে রাস্তা নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে আহত ২৫, আটক ১২

সুনামগঞ্জের জগন্নাথপুরে চলাচলের রাস্তা নিয়ে দুই পক্ষের পূর্ব বিরোধের জের ধরে সংঘর্ষে কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ১২ জনকে আটক করেছে।

শনিবার( ২৭ মে) উপজেলার কলকলিয়া ইউনিয়নের সাঙ্গিরগাঁও গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, সাঙ্গিরগাঁও গ্রামের লিয়াকত আলী ও সাত্তার মিয়ার লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে গ্রামের একটি রাস্তা দিয়ে চলাচল নিয়ে বিরোধ চলছিল। যার জের ধরে সকাল সাড়ে ১১ টার দিকে লিয়াকত আলী বিরোধকৃত রাস্তা দিয়ে যাতায়াত করার সময় সাত্তার মিয়ার লোকজনের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রস্বস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষের ৩০ জন আহত হন।গুরুতর আহত চার জন কে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তারা হলেন সেলিনা বেগম(৪০), আব্দুস সোবহান (৪৪), আকাশ মিয়া(১৭), সায়েল মিয়া(১৬)। অপরাপর আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্হল পরিদর্শন করে উভয়পক্ষের ১২ জন কে আটক করে থানায় নিয়ে আসে।


ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিজানুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর পদক্ষেপ গ্রহণ করে উভয়পক্ষের ১২ জন কে আটক করেছে।

আপনার মন্তব্য

আলোচিত