জুড়ী প্রতিনিধি

০৭ জুন, ২০২৩ ১৭:৫৭

জুড়ীতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, শ্রমিকদের সড়ক অবরোধ

মৌলভীবাজারের জুড়িতে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এর জের ধরে সড়ক অবরোধ করেছেন অটোরিকশা শ্রমিকরা। আর তাদেরকে সমর্থন দিয়েছেন ভবানীগঞ্জ বাজারের ব্যবসায়ীরা।

বুধবার (৭ জুন) উপজেলার নিউ মার্কেট এলাকায় সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের সময় স্ট্যান্ডে থাকা কয়েকটি অটোরিকশা ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এর প্রতিবাদে চালকরা সকালে সড়ক অবরোধ করেন। পরে পরশাসনের হস্তক্ষেপে পরিবেশ নিয়ন্ত্রণে আসে ও অবরোধ তুলে নেওয়া হয়।

জানা যায়, মঙ্গলবার রাতে উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক ইকবাল ভূঁইয়া উজ্জ্বলের কর্মীরা সদ্য সাবেক সভাপতি সাহাব উদ্দিন সাবেলের এক কর্মীকে মারধর করে। এর প্রতিবাদে আজ বুধবার উজ্জ্বলের কর্মীরা মিছিল ও শোডাউন করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় উভয় পক্ষের ৬-৭ জন আহত হন।

আরও জানা যায়, সংঘর্ষের সময় নিউ মার্কেটের সামনের স্ট্যান্ডে থাকা অটোরিকশা ভাংচুর করা হয়। তাৎক্ষণিক গাড়ী ভাংচুরের প্রতিবাদে চালকরা সড়ক অবরোধ করে রাখেন। তাদের সাথে ভবানীগণজ বাজারের ব্যবসায়ীরা সমর্থন দেন।

নিউ মার্কেট সিএনজি স্ট্যান্ডের ম্যানেজার সুমন জানান, তারা (ছাত্রলীগের নেতাকর্মীরা) মারামারি করার পর আমাদের স্ট্যান্ডের ৮ টির মত সিএনজি ভাংচুর করেছে। এ সময় বলরাম নামের এক চালককে অনেক মারধর করা হয়েছে।

জায়ফর নগর ইউনিয়ন  ছাত্রলীগের  সভাপতি সাইদুল ইসলাম বলেন, আমরা ছাত্রলীগের নেতাকর্মীরা জুড়ী কলেজ থেকে নেমে আসার পথে হুমায়ূন রশীদ (সাবেল গ্রুপ) এর নেতৃত্বে দেশীয় অস্ত্র দিয়ে আমাদের উপর হামলা করা হয়েছে। এরপর তারা সিএনজি ভাংচুর করেছে।

অপর পক্ষের উপজেলা ছাত্রলীগ নেতা হুমায়ুন রশীদ বলেন, ইকবালের নেতৃত্বে আমাদের উপর হামলা করা হয়েছে। গতরাতে ও তার কর্মীরা আমাদের এক কর্মীকে মারধর করেছে।

জুড়ী থানার ওসি মোশাররফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক ও  শান্ত রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত