সিলেটটুডে ডেস্ক

১১ ফেব্রুয়ারি , ২০১৫ ১২:২৫

বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার মহানগরের ১৫ নং ওয়ার্ড কমিটি গঠিত

বঙ্গবন্ধু শিশুকিশোর মেলা মহানগরের আহবায়ক আলী আশফাক ও সদস্য সচিব শাজাহান আজিজ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়।

বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার সিলেট মহানগর শাখার ১৫ নং ওয়ার্ডে সাহিদুল হক রাসেলকে সভাপতি ও সাব্বির হামজা চৌধুরীকে সাধারন সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট  কমিটি গঠিত হয়েছে।
বঙ্গবন্ধু শিশুকিশোর মেলা মহানগরের আহবায়ক আলী আশফাক ও সদস্য সচিব শাজাহান আজিজ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়।
নবগঠিত কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন- সহ-সভাপতি মোহাম্মদ আবু তামিম সিদ্দিকী, খন্দকার আহমদ শাহনেওয়াজ    , রুহেল আহমদ, যুগ্ম সাধারন সম্পাদক ফাহাদ আহমদ ফুয়াদ, শহিদুর রহমান জুয়েল,  সাংগঠনিক সম্পাদক  কাওসার আহমদ হিমেল, যুগ্ম সাংগঠনিক সম্পাদক নয়ন মনি পাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আজাদ খান, দপ্তর সম্পাদক ফয়েজ আহমদ, অর্থ সম্পাদক মিশকাত আহমদ, সাহিত্য সম্পাদক হোসাইন আহমদ খালেদ, সাংস্কৃতিক সম্পাদক শিপু আহমেদ, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক  বর্ষন পাল, সমাজকল্যাণ সম্পাদক মুজিবুর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক চৌধুরী মোঃ আরমান, তথ্য ও গবেষণা সম্পাদক পাবেল কুমার, ক্রীড়া ও শরীরচর্চা সম্পাদক শামীম আহমদ রিয়াদ, চারুকলা সম্পাদক সুলতান শাহজাহান তুহিন, মানবাধিকার বিষয়ক সম্পাদক কাওসার আলম ফাহিম, সদস্যরা হলেন-    আল কিবরিয়া প্রয়াস, হুজেল আহমদ, জয়নাল আবেদীন, তায়েফ হোসেন।

নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বঙ্গবন্ধু শিশুকিশোর মেলা মহানগরের প্রধান উপদেষ্টা  মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বিজিত চৌধুরী, প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক আবু হোসেন চৌধুরী, কেন্দ্রীয় কমিটির সভাপতি মিয়া মনসফ, সাধারণ সম্পাদক ইয়াসিন মোহাম্মদ, সাংগঠনিক সম্পাদক আফসর আজিজ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগরের আহবায়ক আলী আশফাক, সদস্য সচিব শাজাহান আজিজ, যুগ্ম আহবায়ক পিংকু ধর, আহমদ হোসেন খান।
এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, নতুন কমিটির মাধ্যমে বঙ্গবন্ধু শিশুকিশোর মেলা আরো গতিশীল হবে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় নতুন নেতৃত্ব ঐক্যবদ্ধভাবে কাজ করবে বলে নেতৃবৃন্দ আশা করেন।

আপনার মন্তব্য

আলোচিত