সিলেটটুডে ডেস্ক

১১ ফেব্রুয়ারি , ২০১৫ ১৯:০৯

ছাত্রদল নেতা জামালের বাসায় পুলিশি তল্লাশীর নিন্দা জানিয়েছে বিএনপি

আব্দুল আহাদ খান জামালের বাসায় যৌথ বাহিনীর অভিযানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা বিএনপির নেতৃবৃন্দ।

জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি ও ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদের আহবায়ক আব্দুল আহাদ খান জামালের বাসায় যৌথ বাহিনীর অভিযানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা বিএনপির নেতৃবৃন্দ।

সিলেট জেলা বিএনপি’র আহবায়ক এডভোকেট নুরুল হক, যুগ্ম আহবায়ক দিলদার হোসেন সেলিম, যুগ্ম আহবায়ক এডভোকেট অব্দুল গফ্ফার, যুগ্ম আহবায়ক আবুল কাহের শামিম, যুগ্ম আহবায়ক আব্দুর রাজ্জাক, যুগ্ম আহবায়ক আলী আহমদ, যুগ্ম আহবায়ক এডভোকেট সামসুজ্জামান জামান, যুগ্ম আহবায়ক আব্দুল মান্নান ও যুগ্ম আহবায়ক এমরান আহমদ চৌধুরী বুধবার এক যুক্ত বিবৃতিতে বলেন, বিগত ১ মাসের মধ্যে কোন সুনির্দিষ্ট কারণ ছাড়া পুলিশ চার বার আব্দুল আহাদ খান জামালের বাসায় তল্লাশী চালিয়েছে। সর্বশেষ মঙ্গলবার দিবাগত গভীর রাতে যৌথবাহিনীর বিপুল সংখ্যক সদস্য তার মিরবাজারস্থ বাসা ঘিরে ফেলে এবং বাসায় প্রবেশ করে সবকিছু তছনছ করে পরিবারের সদস্যদেরকে হুমকি প্রদান করেছে তা এরশাদ আমলের সৈরাচরী আচরণকেও হার মানিয়েছে।

নেতৃবৃন্দ বলেন, গণতান্ত্রিক রাষ্ট্রে শুধুমাত্র বিরোধী মতাবলম্বী হওয়ার কারণে আব্দুল আহাদ খান জামালের মত মেধাবী ছাত্রনেতাকে বারবার হয়রানী করা আওয়ামীলীগের রাজনৈতিক প্রতিহিংশার বহিঃপ্রকাশ ছাড়া আর কিছু নয়। তারা অবিলম্বে এসব হয়রানীমূলক আচরণ বন্ধ করতে প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

 

আপনার মন্তব্য

আলোচিত