সিলেটটুডে ডেস্ক

০৫ এপ্রিল, ২০২৪ ০০:০১

জাতির ক্রান্তিলগ্নে জননেতা দিলদার সেলিমের শূন্যতা অনুভূত হচ্ছে: হাকিম চৌধুরী

সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী বলেছেন, আওয়ামী দুঃশাসনে জাতি আজ অতিষ্ঠ। ফ্যাসিবাদী শাসনে নিষ্পেষিত জাতি আজ মুক্তির অপেক্ষায় প্রহর গুনছে। এ থেকে জাতিকে মুক্ত করতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে জাতি ঐক্যবদ্ধ। দেশ জাতির এই ক্রান্তিলগ্নে বৃহত্তর সিলেট বিএনপির অন্যতম অভিভাবক জননেতা দিলদার হোসেন সেলিমের শূন্যতা তীব্রভাবে অনুভূত হচ্ছে। সিলেট জেলা বিএনপি থেকে শুরু করে বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালনকারী সাবেক জননন্দিত সংসদ সদস্য জননেতা দিলদার হোসেন সেলিম আমাদের প্রেরণার উৎস।

তিনি বৃহস্পতিবার গোয়াইনঘাট উপজেলার ১১নং মধ্য জাফলং ইউনিয়ন বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে সিলেট-৪ আসনের সাবেক এমপি মরহুম দিলদার হোসেন সেলিমের রুহের মাগফেরাত কামনায় অনুষ্ঠিত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

মাহফিলে উপজেলা বিএনপি, মধ্য জাফলং ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ইউনিয়ন ইউনিয়ন বিএনপির সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. নুর মোহাম্মদ খানের পরিচালনায় স্থানীয় রাধানগর বাজার সংলগ্ন রাজবাড়ী কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন গোয়াইনঘাট উপজেলা বিএনপির সভাপতি মাহবুব আলম, সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান শাহ আলম স্বপন, উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক জসিম উদ্দিন।

মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন, মধ্য জাফলং ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ সভাপতি সিরাজ উদ্দিন, আলীর গাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি এবাদুর রহমান, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জাহিদ খান, জাহাঙ্গীর আলম, জি এম শফিক, ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক হুসেন আহমেদ, উপজেলা বিএনপির সহ যুব বিষয়ক সম্পাদক নুরুল হক শিকদার, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক হেলোয়ার আহমদ, বিএনপি নেতা জালাল উদ্দিন, হাজী ধনাই মিয়া, মুছা মেম্বার, রতন মেম্বার, হাজী মান্নান, আাতাউর রহমান, সেলিম মিয়া, দেলোয়ার, ওয়াসিম, জলিল মিয়া,আলীফ খান, পারভেজ শিকদার, হাফিজ, আনোয়ার, সুমন শিকদার কবির, আকাশ মিনহাজ সামসি, নুরুল ইসলাম, সাব্বির সানি ও জুবের আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত