জামালগঞ্জ প্রতিনিধি

২৩ জানুয়ারি, ২০১৬ ১৮:৪৮

জামালগঞ্জে জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত

সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির আহবায়ক পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন,পল্লী বন্ধু এরশাদ বাংলাদেশের অহংকার,পল্লী বন্ধু এরশাদের আমলে সারা দেশে যে উন্নয়ন হয়েছে,দেশের মানুষ তা কোনদিন ভুলতে পারবেনা। হুসাইন মো: এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টি আগেও ঐক্য ছিলো,এখনো আছে,ভবিষ্যতেও থাকবে।

জাতীয় পার্টিতে কোন টেন্ডারবাজ,চাদাবাজ,দলবাজ নেই উল্লেখ করে তিনি আরো বলেন,জাতীয় পার্টি আজ জনগনের ভালোবাসায় প্রধান বিরোধী দল হিসেবে দেশে ভূমিকা রেখে আসছে।

শনিবার (২৩ জানুয়ারি) বিকেলে প্রাথমিক শিক্ষক সমিতির ভবনে উপজেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি এএইচএম ফারুক আহমদের সভাপতিত্বে,এম আল আমিনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ও ভীমখালীর চেয়ারম্যান আব্দুল মান্নান তালুকদার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি এড: আব্দুল মজিদ,আনম ওহিদ কনা মিয়া,মোহাম্মদ আলী খুশনুর,মো: রশীদ আহমদ,সাধন ভৌমিক।

সম্মেলনে বক্তব্য রাখেন জাপা নেতা এড তাহির আলী মনির উদ্দিন মনির,সাইদুর রহমান শামসু,আব্দুল আউয়াল,ফারুক মিয়া মেনর,এমদাদুল হক আফিন্দি,আল মামুন চৌধুরী,আলী আহমদ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সকল কাউন্সিলিরদের মতামতে পুনরায় এএইচএম ফারুক আহমদকে সভাপতি,আব্দুল মান্নান চৌধুরীকে সাধারন সম্পাদক,এমদাদুল হক আফিন্দিকে সাংগঠনিক সম্পাদক ও এম আল আমিনকে সহসাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিস্ট কমিটি গঠন করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত