কুলাউড়া প্রতিনিধি

০৫ মার্চ, ২০১৬ ১৯:২৮

জুড়িতে মেয়েকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা!

জুড়ী উপজেলায় মেয়েকে বিষপান করিয়ে হত্যার পর পারভিন বেগম (২৫) নামে এক মায়ের আত্মহত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। নিহত মেয়ের নাম সাদিয়া বেগম (৬)।

সাদিয়া উপজেলার জায়ফরনগর ইউনিয়নের মনতৈল গ্রামের জাকির হোসেন ও পারভিন দম্পত্তির একমাত্র সন্তান ছিল। সে ওই এলাকার ব্লু-বার্ড কিন্ডার গার্টেন স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী ছিল।

৫ মার্চ (শনিবার) সকালে স্বামী জাকির স্ত্রী পারভীনের বিরুদ্ধে মেয়ে সাদিয়াকে বিষপানে হত্যা করে স্ত্রীও আত্মহত্যার চেষ্টা করেছেন উল্লেখ করে জুড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। বর্তমানে পারভীন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশি প্রহরায় চিকিৎসাধীন আছেন।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, পারভীনের স্বামী জাকির পাঁচ বছর কাতারে ছিলেন। মাস খানেক আগে তিনি দেশে ফিরে আসেন। ঘটনার দিন গত ৩ মার্চ (বৃহস্পতিবার) রাতে তিনি গ্রামের একটি দোকানে বসে ক্রিকেট খেলা দেখছিলেন। ওইসময় খবর পান যে তাঁর মেয়ে সাদিয়া বমি করছে। তিনি দ্রুত বাড়ি গিয়ে মেয়েকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল রওনা দেন। এসময় স্ত্রী পারভীনও সঙ্গে ছিলেন। কিন্তু পথে স্ত্রী পারভীনকে বমি করতে দেখে জাকিরের সন্দেহ হয়। জাকির স্ত্রী ও মেয়েকে আশংকাজনক অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। রাত তিনটার দিকে মেয়ে সাদিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

পুলিশ সাদিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করে।
এ ব্যাপারে জানতে জাকিরের মোবাইল ফোনে বেশ কয়েকবার যোগাযোগ করা হলেও তিনি ফোনটি রিসিভ করেননি।

জুড়ী থানার অফিসার ইনিচার্জ (ওসি) হামিদুর রহমান সিদ্দিকী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, পারভীন পুলিশি প্রহরায় চিকিৎসাধীন রয়েছেন। সুস্থ হওয়ার পর এ বিষয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত