দেবব্রত চৌধুরী লিটন

২২ মার্চ, ২০১৬ ১৫:৪৯

জালালাবাদ, হাটখোলা, কান্দিগাঁও ইউপিতে শেষ মুহূর্তে ভোটার উপস্থিতি কম

জালালাবাদ ও হাটখোলা ইউপির নির্বাচনের শেষ মুহূর্তে কেন্দ্র গুলোতে ভোটার উপস্থিতি কমে গেছে। সকাল থেকে দীর্ঘ লাইনে দাড়িয়ে ভোটারা ভোটাধিকার প্রয়োগ করলেও শেষ সময়ে এসে কমে গেছে ভোটার উপস্থিতি। যাও দুই একজন ভোটের ভোট দিতে আসছেন তারা নির্বিঘ্নে ভোট প্রদান করে কেন্দ্র ত্যাগ করছেন।

সিলেট সদর উপজেলার ১নং জালালাবাদ ইউপি নির্বাচনে পুরানো কালারুকা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মোঃ.মাহববুব আহসান নির্বাচন নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন।

সদরের ২ নং হাটখোলা ইউপির রাজারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকালের দিকে মহিলাদের দীর্ঘ লাইন থাকলেও পুরুষদের খুব একটা লাইন চোখে পড়েনি। ১৩২২ ভোটারের এই ভোট কেন্দ্রে সহকারী প্রিজাইডিং অফিসারের দায়িত্বে থাকা সঞ্জয় কুমার নাথ সঞ্জু জানান সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ হয়েছে। সকালের দিকে ভোটারদের খুব বেশি ভিড় ছিল তাই শেষ সময়ে এসে আপনাদের কাছে ফাকা মনে হচ্ছে।

সিলেট সদর উপজেলার ২ নং কান্দিগাঁও ইউপির বিভিন্ন কেন্দ্রেও শেষ সময়ে একই অবস্থা চলছে। এই ইউপির গোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার আবু মোঃ তারেকও নির্বাচন নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত