ডেস্ক রিপোর্ট

২৮ মার্চ, ২০১৬ ১৮:৫১

সিলেট সরকারী টিচার্স ট্রেনিং কলেজ শিক্ষার্থীদের অবস্থান ধর্মঘট

সিলেট সরকারী টিচার্স ট্রেনিং কলেজে শিক্ষার্থীদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও বিচার দাবিতে দিনভর অবস্থান ধর্মঘট পালন করেছে শিক্ষার্থীরা।

সোমবার (২৮মার্চ) সকাল থেকে ক্লাস বর্জন করে শিক্ষার্থীরা কলেজ ক্যাম্পাসে এ কর্মসূচী পালন করেন।

এ সময় সন্ত্রাসী হামলাকারীদের অবিলম্বে বহিস্কার ও শাস্তি দাবি করে বক্তব্য রাখেন, মো. নজির মিয়া,হোসাইন আহমদ, বিকল ভট্টাচার্য্য, নূর ই জান্নাত মুক্তা, শাহবাজ আলম, মো. মুহিবুর রহমান, পপি রাণী কর,নাছিমা আক্তার,শফিকুল ইসলাম,মারজানা আক্তার,শামসুন্নাহার,জান্নাত ফাহমিদা, রিপন আক্তার,ফারুক আহমদ ও কল্লোল দেব প্রমুখ।

বক্তারা অভিযোগ করেন, গত ২০ মার্চ মোশাররফ হোসেন কলেজে হোস্টেলের ৩০৪নং কক্ষ জবরদখল করতে চাইলে বাঁধার সম্মুখীন হয়। পরে সে বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে কক্ষে থাকা শিক্ষার্থী মামুন তাহের ও বেলালের উপর সন্ত্রাসী হামলা করে তাদের গুরুতর আহত করে। এ ঘটনার প্রতিকার ও বিচার চেয়ে শিক্ষার্থীরা ওইদিনই কলেজ অধ্যক্ষ বরাবরে স্মারকলিপি দেন। কিন্তু অজ্ঞাত কারনে অদ্যাবধি এ ঘটনার কোন বিচার হয়নি। ব্যবস্থা নেয়া হয়নি সন্ত্রাসীদের বিরুদ্ধে।

বক্তারা অবিলম্বে হামলাকারী সন্ত্রাসী মোশাররফ ও তার সহযোগীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া না হলে কঠোর কর্মসূচীর মাধ্যমে কলেজকে অচল করে দেয়ার হুশিয়ারী প্রদান করেন।

আপনার মন্তব্য

আলোচিত