গোয়াইনঘাট প্রতিনিধি

২৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:২১

গোয়াইনঘাট উপজেলাকে বাল্যবিবাহ মুক্ত ঘোষণা

সিলেটে গোয়াইনঘাট উপজেলা প্রশাসন আয়োজিত এক অনুষ্ঠানে গোয়াইনঘাট উপজেলাকে বাল্য বিবাহমুক্ত উপজেলা ঘোষণা করা হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার জামাল উদ্দিন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যে কোন মূল্যে সিলেট বিভাগকে বাল্যবিবাহ মুক্ত করা হবে। বাল্যবিবাহ’র আয়োজক ও সহযোগিতাকারীদের জন্য রয়েছে কঠোর শাস্তির ব্যবস্থা। বাল্যবিবাহের অভিশাপ থেকে সমাজ ও দেশকে মুক্ত করতে প্রধানমন্ত্রী নির্দেশিত কার্যক্রম সর্বাত্মক গুরুত্ব দিয়ে বাস্তবায়ন করতে হবে।

গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার মো. সালাহউদ্দিনের সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা আজহারুল কবিরের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সিলেটের জেলা প্রশাসক মো. জয়নাল আবেদিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. ইব্রাহিম, গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শাহ আলম স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, সহকারি কমিশনার (ভূমি) আশরাফ আহমদ রাসেল, গোয়াইনঘাট উপজেলা অওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম.এ মতিন, সাবেক ভাইস চেয়ারম্যান মাস্টার জামাল উদ্দিন, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লূৎফুর রহমান লেবু, নন্দিরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ কামরুল হাসান আমিরুল, ডৌবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ ইকবাল নেহাল, ফতেহপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী, তোয়াকুল ইউপি চেয়ারম্যান খালেদ আহমদ, রুস্তমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন শিহাব, লেংগুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুব আহমদ, গোয়াইনঘাট থানার সেকেন্ড অফিসার ময়নুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. আব্দুল হক, প্রাথমিক শিক্ষক প্রতিনিধি আহমদ আলী, মাধ্যমিক শিক্ষক প্রতিনিধি ফরিদ আহমদ শামীম, নিকাহ রেজিস্টার্ড প্রতিনিধি আমিরুল হক, ইমাম প্রতিনিধি কারী ফয়সল আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত