নিজস্ব প্রতিবেদক

২৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:২০

হকার্স মার্কেট থেকে প্রতারণার দায়ে ৩ জনকে আটক, ব্যবসায়ীদের চাপে মুক্তি

লোগো নকল করে পণ্য বিক্রি

নগরীর একটি প্রতিষ্ঠিত ক্রীড়া সামগ্রী বিক্রয়কারী প্রতিষ্ঠানের লগো নকল করে পণ্য বিক্রির অভিযোগে বৃহস্পতিবার বিকেলে নগরীর হকার্স মার্কেটে অভিযান চালায় পুলিশ। এসময় প্রতারণার দায়ে তিনজনকে আটক করা হলেও ব্যবসায়ীদের চাপে তাদের ছেড়ে দিতে হয়।

পুলিশ জানিয়েছে, সিলেট নগরীর লালদিঘী (পুরাতন) হকার্স মাকেটের ২ নং গলিতে মদন মোহন এন্ড সন্স ও মেসার্স জাফর এন্ড ব্রাদার্স নামের দুটি দোকানে ক্রীড়া সামগ্রী বিক্রয়াকারী প্রতিষ্ঠান এসএনপি স্পোর্টস'র লোগো নকল করে ট্রাউজার বিক্রি করে আসছে। এসএনপি স্পোর্টসের পক্ষ থেকে এমন অভিযোগ পেয়ে বুধবার বিকেলে ওই দুই প্রতিষ্ঠানে অভিযান চালায় পুলিশ। এসময় অভিযোগের সত্যতা পেয়ে মদন মোহন এন্ড সন্সের সত্ত্বাধিকারী মদন মোহন নাথ, তার সহকারী লিটন দেবনাথ ও জাফর এন্ড সন্সের সত্বধিকারী মো. জাফরকে আটক করা হয়।

পরে লালদিঘী (পুরাতন) হকার্স মাকের্ট দোকান মালিক ব্যবসায়ী কমিটির সভাপতি মানিক মিয়াসহ ব্যাবসায়ী নেতাদের হস্তক্ষেপে তাদের ছেড়ে দেয়া হয়।

এ ব্যাপারে বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফায়াজ উদ্দিন ফয়েজ বলেন, ‘এসএনপি স্পোর্টস এর লোগো নকল করে ট্রাউজার বিক্রি করছে এমন অভিযোগের তিনজনকে আটক করা হয়েছিল। পরে স্থানীয় ব্যবসায়ী কমিটির নেতাদের হস্তক্ষেপে তাদের ছেড়ে দেয়া হয়েছে।’

আপনার মন্তব্য

আলোচিত