বিশ্বনাথ প্রতিনিধি

২৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:৩৮

দুর্গাপূজা উপলক্ষে বিশ্বনাথে প্রশাসনের মতবিনিময় সভা

শুক্রবার (৭ অক্টোবর) থেকে শুরু হতে হচ্ছে দেশব্যাপী সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় প্রধান উৎসব দুর্গাপূজা। সফলভাবে পূজা উদযাপনের লক্ষ্যে প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক কর্মসূচি নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিশ্বনাথ উপজেলার ২২টি পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভায় গুরুত্বপূর্ণ বিভিন্ন তথ্য জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদার।

সভাপতির বক্তব্যে ইউএনও বলেন, এরই মধ্যে প্রশাসনের পক্ষ থেকে কঠোর নিরাপত্তার পাশাপাশি পুলিশি নজরদারি জোরদার করা হয়েছে। উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি, সাংবাদিক ও পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দসহ সকলের সহযোগিতায় সুন্দর ও সুষ্ঠুভাবে শারদীয় দুর্গাপূজা উদযাপন করা হবে।

এ সময় প্রশাসনের পক্ষ থেকে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল হক, বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম পিপিএম ও এস.আই কল্লোল গোস্বামী, ইউনিয়ন চেয়ারম্যানদের বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান আমির আলী ও খাজাঞ্চী ইউনিয়ন চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন এবং সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন বিশ্বনাথ বার্তার সম্পাদক মোছাদ্দিক সাজুল।

এর আগে বিভিন্ন সমস্যা তুলে ধরে বক্তব্য রাখেন, উপজেলা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি বাবু মানিক লাল দে, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি নিশিকান্ত পাল, বর্তমান সভাপতি অজিত পাল, সাধারণ সম্পাদক জয়ন্ত আচার্য, কার্যনির্বাহী সদস্য প্রবীর কান্তি দে পিংকু। এ সময় বিভিন্ন পূজা মণ্ডপের সভাপতি-সম্পাদকদের মধ্যে বক্তব্য রাখেন, ডা. বিভাংশুগুন বিভু, শীতল বৈদ্য।

সভায় উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. বিভাষ চন্দ্র মানী, প্রাণী সম্পদ কর্মকর্তা নজরুল ইসলাম, আনসার ও ভিডিপি কর্মকর্তা স্মৃতি রানী বীর, রামসুন্দর অগ্রগামী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নবেন্ধু জ্যুতি দে মিন্টু, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়েরসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

 

আপনার মন্তব্য

আলোচিত