সিলেটটুডে ডেস্ক

২৩ অক্টোবর, ২০১৬ ০০:১৫

সিওমেকে ভর্তি হতে এসে ছিনতাইয়ের শিকার ছাত্রী

সিলেট ওসমানী মেডিকেল কলেজে ভর্তি হতে এসে ছিনতাইয়ের শিকার হয়েছেন এক ছাত্রী। তাঁর নাম আছরিন সুলতানা নিপা। তিনি  কুমিল্লা জেলা সদরের দ্বিতীয় মুরাদপুর গ্রামের মো. শহিদুল ইসলামের মেয়ে।

শুক্রবার রাত নগরীর কাজলশাহ এলাকার মেডিনোভা ডায়গনেস্টিক সেন্টারের সামনে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইকারীরা নিপার মেডিকেল কলেজে ভর্তি হওয়ার সব কাগজপত্রও নিয়ে যায়। এতে বিপাকে পড়েছেন ওই ছাত্রী।

জানা যায়, মেডিনোভার সামনে আসামাত্র একটি সিএনজি অটোরিক্সা তাদের রিক্সার গতিরোধ করে দাঁড়ায়। এসময় সিএনজি থেকে একজন ছিনতাইকারী নেমে নিপার বাবার গলায় ছুরি ঠেকায়। সিএনজিতে থাকা অপর এক মহিলা ছিনতাইকারী দ্রুত নেমে এসে তাদের কাছ থেকে প্রায় ২৫ হাজার টাকা, ২টি মোবাইল সেট এবং যাবতীয় কাগজপত্র রাখা একটি মেরুন রংয়ের ব্যাগ নিয়ে যায়।

এসময় রাস্তায় ডিউটিরত পুলিশ সদস্যদের বিস্তারিত জানানোর পর সকালে গিয়ে নিপার পরিবারের পক্ষে কোতয়ালী থানায় গিয়ে জিডি করা হয়। কিন্তু শনিবার রাত ৯টা পর্যন্ত নিপার ভর্তির জন্য প্রয়োজনীয় কাগজপত্র সংবলিত মেরুন ব্যাগটির সন্ধান পায়নি পুলিশ।

নিপার বাবা মো. শহিদুল ইসলাম জানিয়েছেন, সিএনজিতে ছিনতাইকারী একজন পুরুষের পাশাপাশি একজন মহিলা ছাড়াও একজন শিশুও ছিল।

ছিনতাইয়ের বিষয়টি জানিয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ অধ্যক্ষ বরাবরে নিপা দরখাস্ত দিয়েছেন জানিয়ে শহিদুল ইসলাম বলেন, অধ্যক্ষ মহোদয় চলতি মাসের মধ্যে প্রয়োজনীয় কাগজপত্র পুনরায় নিয়ে আসার সময়সীমা বৃদ্ধি করেছেন।

নিপার মেডিকেল কলেজে ভর্তির যাবতীয় কাগজপত্র সংবলিত ব্যাগটি যদি কেউ পেয়ে থাকেন তাহলে তা ০১৭১৭০১৯২৭২ নম্বরে যোগাযোগ করে ফিরিয়ে দেওয়ার অনুরোধ জানিয়েছেন শহিদুল ইসলাম।

আপনার মন্তব্য

আলোচিত