সিলেটটুডে ডেস্ক

০৫ জুলাই, ২০১৭ ২২:০৭

সরকার ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে তালিকা করছে: মাহমুদ উস সামাদ

সরকার ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে তালিকা করছে বলে জানিয়েছেন সিলেট-৩ আসনের এমপি, প্রতিরক্ষা মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস-সামাদ চৌধুরী।

তিনি বলেছেন, বন্যায় ক্ষতি মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিক। সরকারের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের জন্য তালিকা তৈরি হচ্ছে। যারা বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের অগ্রাধিকার ভিত্তিতে পুনর্বাসন করা হবে। বর্তমানে যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে তা অব্যাহত থাকবে।

এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী বুধবার (৫ জুলাই) ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত ৪৭০ জনের মধ্যে প্রত্যেকে ৩০ কেজি ও নগদ ৫ শত টাকা প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, উত্তর কুশিয়ারা ইউনিয়নের প্রশাসক কামাল আহমদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, আওয়ামী লীগ নেতা আজাদুর রহমান, জিল্লুর রহমান, আব্দুল আওয়াল কয়েছ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আকরাম হোসেন, টিপু সুলতান, প্রবাসী শাহজাহান শাহ, ইছন মিয়া, আব্দুল আলী, মাশার আহমদ শাহ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমদ, জুবের আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত