নিজস্ব প্রতিবেদক

২৫ জুলাই, ২০১৭ ০১:৪২

ত্রাণ না পাওয়ার অভিযোগ করায় কান ধরে ওঠবস করানো সেই আ.লীগ নেতার জামিন

ত্রাণ না পাওয়ার অভিযোগ করায় এক ব্যক্তিকে মারধরের অভিযোগে আটক সিলেটের দক্ষিণ সুরমার দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নেতা আবদুল বাছিত বাবুলের জামিন মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২৪ জুলাই) সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ২য় আদালতের বিচারক হরিদাস কুমার তার জামিন মঞ্জুর করেন।

আদালতের নির্দেশে তার বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করা হয়েছিলো।

দাউদপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইনাত আলীপুর গ্রামের বাসিন্দা লুৎফুর রহমান ওরফে লুকুস মিয়াকে মারধর ও কান টেনে ধরার ঘটনায় বাবুলের বিরুদ্ধে এ মামলা করা হয়।

বাবুলের জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ২য় আদালেতের বেঞ্চ সহকারী সুবাজিন সিনহা।

তিনি বলেন, রবিবার রাতে গ্রেপ্তার দেখিয়ে সোমবার (২৪ জুলাই) দুপুরে আওয়ামী লীগ নেতা বাবুলকে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতের বিচারক হরিদাস কুমারের আদালতে হাজির করে পুলিশ। এসময় বাবুলের আইনজীবী জামিন প্রার্থনা করলে আদালত তার জামিন মঞ্জুর করেন।’

আদালত সূত্র জানায়, কান টেনে ধরার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ছড়িয়ে পড়লে বিষয়টি সিলেট চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরোর নজরে আসে। পরে তাঁর নির্দেশে রোববার (২৩ জুলাই) রাতে থানায় মামলা দায়ের করেন নির্যাতনের শিকার লুৎফুর রহমান লুকুস।

উল্লেখ্য, সিলেটের দক্ষিণ সুরমায় ত্রাণ পেয়েও একটি বেসরকারি টিভিকে ত্রাণ না পাওয়ার কথা জানান লুকুস। এ ঘটনায় বৃহস্পতিবার (২০ জুলাই) ইউনিয়নে সুধি সমাবেশে লুকুস হাত জোড় করে ক্ষমা চাইলেও আওয়ামী লীগ নেতা আবদুল বাছিত বাবুল তার কান টেনে ধরেন।

আপনার মন্তব্য

আলোচিত