বিয়ানীবাজার প্রতিনিধি

২৬ জুলাই, ২০১৭ ১৭:১৫

বিয়ানীবাজারে জনতার হাতে ট্রান্সফরমার চোর আটক

বিয়ানীবাজার পৌরসভার খাসাড়িপাড়া এলাকা থেকে ট্রান্সফলমার চুরি করার সময় স্থানীয় জনতা এক ট্রান্সফরমার চোরকে আটক করে পুলিশ সোপর্দ করেছে। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।

এ সময় ট্রান্সফরমার চুরি সাথে জড়িত অপর তিনজন পালিয়ে যায়। চুরির সময় জনতার হাতে আটক হয় জামাল আহমদ নামের এক যুবক। সে বড়লেখা উপজেলার শাহবাজপুর এলাকার বাসিন্দা । সে দীর্ঘদিন থেকে খাসাড়িপাড়ায় রাজা মিয়ার কলোনীর একটি কক্ষ বাসা ভাড়ানিয়া বসবাস করতো।

স্থানীয় সূত্রে জানা যায়, খাসাড়িপাড়া পেট্রাল বাংলা (২) সংলগ্ন এলাকার একটি খুঁটি থেকে ট্রান্সফরমার চুরি করতে ফর সঙ্গীদের সাথে ধৃত জামাল ছিল। স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে ধাওয়া দিলে জামালের সঙ্গীরা পালিয়ে যায়। সে খুঁটির উপরে থাকায় পালাতে পারেনি।

খাসাড়িপাড়া এলাকার জাকির হোসেন বলেন, গত দুই মাস থেকে খাসাড়ি পাড়া এলাকা থেকে ট্রান্সফরমার চুরি যাচ্ছে। গত দিন দুয়েক আগে একটি ট্রান্সফরমার চুরি করার সময় স্থানীয় বুঝে গেলে চোররা পালিয়ে যায়। গত রাতে ট্রান্সফরমার চুরির সময় স্থানীয়রা জামালকে ধরে পুলিশের হাতে তুলে দেন।

বিয়ানীবাজার পল্লীবিদ্যুৎ পরিচালক শফিউল ইসলাম বলেন, খাসাড়িপাড়া থেকে গত দুই মাসের মধ্যে অনেকগুলো (৭/৮) ট্রান্সফরমার এরই মধ্যে চুরি গেছে। থানা পুলিশের তদন্ত কর্মকর্তার সাথে আমাদের আলাপ হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদে চুরির সাথে জড়িতদের গ্রেফতার এবং অন্য ট্রান্সফরমারের সরঞ্জাম উদ্ধারের জন্য তথ্য সংগ্রহ করতে অনুরোধ করেছি।

বিয়ানীবাজার থানার এস আই জিতেন্দ্র বলেন, জামাল আমাদের কাছে যে পরিচয় দিয়েছে তা শনাক্ত করতে তার স্ত্রীকে থানায় তলব করা হয়েছে। তার সূত্র ধরে বাকি জড়িতদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

আপনার মন্তব্য

আলোচিত